বিনোদনভিডিও

পাশে পুরোনো বন্ধু হাতে ওয়াইনের গ্লাস! মহারাজের জন্মদিনে জমজমাট ২২ গজের পার্টনারশীপ

সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) মানেই আট থেকে আশি আপামর বাঙালির কাছেই আবেগের আর এক নাম। ২২ গজ হোক কিংবা টিভির পর্দা, মহারাজ অর্থাৎ সৌরভ গাঙ্গুলীর উপস্থিতি বরাবরই মুখে চওড়া হাসি ফোটায় দর্শকদের। তাই বরাবরই বাঙালীর কাছে গর্বের আর এক নাম সৌরভ গাঙ্গুলী। একসময় বেহালার এই কামব্যাক কিংয়ের হাত ধরেই মাথা উঁচু করে স্বপ্ন দেখার সাহস পেয়েছিল গোটা বাঙালি জাতি।

শিরদাঁড়া সোজা করে ঘুরে দাঁড়ানো কাকে বলে তা গোটা দুনিয়াকে দেখিয়ে দিয়েছিলেন বর্তমান এই বিসিসিআই প্রেসিডেন্ট। তাই আমাদের মতো অসংখ্য মানুষের কাছে অনুপ্রেরণার কথাটার আর এক নাম হলেন সৌরভ গাঙ্গুলী। ক্রিকেটের ময়দানে  তো অনেকদিন আগেই ব্যাটে বলে সেঞ্চুরি থেকে হাফ সেঞ্চুরি করেছেন প্রিন্স অফ কলকাতা। আর আজকের দিনে জীবনের ইনিংসেও হাফ সেঞ্চুরি করে ৫০ ছুঁয়েছেন মহারাজ।

গতকাল মাঝরাত থেকেই ক্রিকেটীয় তারকাকে শুভেচ্ছায় ভরিয়েছেন অসংখ্য অনুরাগী থেকে কাছের মানুষরা। তবে অন্যান্য বছরের তুলনায় এবছর মহারাজের জন্মদিন দিনটা একটু আলাদা। কারণ এবছর আর কলকাতার বেহালার বাড়িতে নয় সেলিব্রেশন চলছে লন্ডনে। এই মুহূর্তে কন্যা সানা গাঙ্গুলী (Sana Ganguly) এবং স্ত্রী ডোনা গাঙ্গুলীর (Dona Ganguly) সাথে বিদেশেই রয়েছেন সৌরভ।

সৌরভ গাঙ্গুলি sourav ganguly

আর এই মুহূর্তে উইম্বলডনের খেলা দেখতে গিয়েছেন সচীন তেন্ডুলকর (Sachin Tendulakar) এবং তাঁর স্ত্রী অঞ্জলিও। তাই দুই বন্ধুই যখন হাজির রয়েছেন একই শহরে তাই লন্ডনে সৌরভের বাড়িতে গিয়ে তাঁকে শুভেচ্ছা জানিয়ে আসতে ভোলেননি  সচিন।এক সাথে চুমুক দিতে দেখা গিয়েছে ওয়াইনের গ্লাসও। ২ দিন আগেই সৌরভের বাড়িতে গিয়ে প্রাক বার্থডে সেলিব্রেট করে এসেছিলেন সস্ত্রীক সচীন। সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

পাশাশি আজই টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন লিটল মাস্টার। সেখানেই তিনি একেবারে ঝড়ঝড়ে বাংলায় জানালেন  কেন সৌরভকে তিনি  ‘দাদা’ না বলে ‘দাদি’ বলে ডাকেন। এদিনের ওই ভিডিও বার্তায় সচীন বলেছেন, “কেমন আছ? ভালো আছি?’ এরপরেই তিনি জানান প্রায় ১৩ বছর আগে ইন্দোর ক্যাম্পে সৌরভের সঙ্গে তাঁরদেখা হয়েছিল। এই ভিডিওটির সাথেই গোটা বাংলায় মহারাজের উদ্দেশ্যে তিনি লিখেছেন ‘জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা, দাদি’।

Related Articles

Back to top button