বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ঐন্দ্রিলার স্মৃতি বুকে নিয়েই ফিরলেন সব্যসাচী! রামপ্রসাদের প্রোমো আসতেই চোখ জুড়োলো দর্শকদের

বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকদের অপেক্ষার অবসান। জল্পনাকে সত্যি করে অবশেষে পর্দায় ফিরে এলেন সকলের প্রিয় ‘বামাখ্যাপা’ (Bamakhyapa) অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। এমনিতে বেশ কিছুদিন ধরেই টেলিপাড়ায় জোর গুঞ্জন স্টার জলসার আসন্ন নতুন সিরিয়াল ‘রামপ্রসাদ’ (Ramprosad)-এ মুখ্য ভূমিকায় (Lead Role) অভিনয় করতে চলেছেন মহাপীঠ তারাপীঠ খ্যাত সব্যসাচী চৌধুরী ।

সেই জল্পনায় সিলমোহর দিয়েই আজ অর্থাৎ শনিবার সাতসকালেই এই চর্চিতসিরিয়ালের প্রথম প্রোমো প্রকাশ্যে আনলেন চ্যানেল কর্তৃপক্ষ। আগেই জানা গিয়েছিল চ্যানেল কর্তৃপক্ষ এবং প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস উভয়েরই এই চরিত্রের জন্য প্রথম পছন্দ সব্যসাচী। শুধু তাই নয় কথামতোই কবিরঞ্জন সাধক রামপ্রদাদের স্ত্রীর চরিত্রে দেখা গেল সৌদামিনীর সংসার খ্যাত সুষ্মিলি আচার্য্যকে (Sushmili Acharjya)।

Sabyasachi comeback on telivision Ramprosad promo on air

এছাড়া রামপ্রসাদের উপর তৈরি ভক্তিমূলক এই  ধারাবাহিকে এক গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে মা কালীর। ধারাবাহিকে এই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেত্রী তথা ছোটপর্দার মা দূর্গা পায়েল দে কে। প্রথম প্রকাশ্যে আসতেই ডিফোর্সকমহলে উচ্ছাস রয়েছে চোখে পড়ার মতো।

Sabyasachi comeback on telivision Ramprosad promo on air

সোশ্যাল মিডিয়ায় প্রোমো আপলোড হতেই মুহূর্তের মধ্যেই বয়ে গিয়েছে লাইক,কমেন্ট শেয়ার-এর বন্যা। মাত্র এক ঘন্টার মধ্যেই   ভিডিওটিতে ২০ হাজার ভিউ আর ৩ হাজার লাইকের গন্ডি ছাড়িয়েছে। প্রকাশ্যে আসা প্রোমোটে দেখা যাচ্ছে রামপ্রসাদের সাথে শুভদৃষ্টি হচ্ছে অত্র স্ত্রী সর্বানীর।

বিয়ে শেষে বাসর জাগার সময় বাড়ির মেয়ে বৌরা নতুন জামাইকে গান গাইতে বললে তাঁর গলায় শোনা যায় বিখ্যাত রামপ্রসাদী গান ‘ডুব দে রে মন কালী বলে’। কিন্তু বাসর রাতেও মা কালীর গান গাওয়ায় তাঁকে নিয়ে সবাই হাসাহাসি শুরু করে দেয়। তাতেই খারাপ লাগে বাসর ছেড়ে বেরিয়ে আছেন রামপ্রসাদ। ঠিক তখনই স্বয়ং মা কালী অন্যরূপে এসে রামপ্রসাদ কে বোঝান ‘সংসার মা ছাড়া হয় না’। তখন আবার নিজের মনে গান ধরেন রামপ্রসাদ। আর স্বামীর গলায় গান শুনে হাসি ফোটে নতুন বৌ সর্বানীর মুখেও।

এই প্রোমো দেখামাত্রই খুব খুশি হয়ে গিয়েছেন দর্শক। তাই দর্শকদের কথায় প্রোমো যদি এত সুন্দর হয় সিরিয়াল না জানি কত সুন্দর হবে। প্রসঙ্গত সকলেই জানেন এই সিরিয়ালের মুখ ইউএসপি হলেন রামপ্রসাদ চরিত্রের অভিনেতা সব্যসাচী নিজেই। গত বছর অর্থ্যাৎ ২০ নভেম্বর অভিনেত্রী তথা সব্যসাচীর কাছের মানুষ ঐন্দ্রিলার মৃত্যুর পর অনেক ঝড় বয়ে গিয়েছে তাঁর ওপর দিয়ে। সেই ঝড় অভিনেতা ঠিক কতটা সামলে উঠেছেন তা জানা না গেলেও এটুকু নিশ্চিত প্রিয় ঐন্দ্রিলার স্মৃতি বুকে নিয়েই সামলে ওঠার প্রাণপণ চেষ্টা করে চলেছেন অভিনেতা। আর সেই কারণেই নিয়েছেন কাজে ফেরার সিদ্ধান্ত।

Related Articles

Back to top button