খবরবিনোদনভাইরালভিডিও

ঐন্দ্রিলাকে শেষবারের মত আদর চুম্বনে ভরিয়ে দিলেন সব্যসাচী, দৃশ্য দেখে চোখে জল গোটা বাংলার

কথা ছিল জীবনের শেষ দিন পর্যন্ত একে অপরের পাশে থাকার। হাসপাতালে ভেন্টিলেশনে থাকা ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) স্বাস্থ্যের আপডেট দেওয়ার সময়েও সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury) লিখেছিলেন, নিজে হাতে করে নিয়ে এসেছি, নিজের হাতেই ফিরিয়ে নিয়ে যাবো। কিন্তু সেই কথা আর রাখা হল না সব্যসাচীর। দীর্ঘ লড়াই শেষে চিরঘুমের দেশে পাড়ি দিলেন ঐন্দ্রিলা।

বিগত কয়েকদিন যাবৎ নেটপাড়ার সবটুকুই ছিলেন সব্যসাচী-ঐন্দ্রিলা। শুরু ১লা নভেম্বর ব্রেন স্ট্রোক হওয়ার পর যখন হাসপাতালে নিয়ে আসা হয় ঐন্দ্রিলাকে সেই থেকেই ঘরবার সব কিছু ভুলে ছায়াসঙ্গীর মত পাশে ছিলেন সব্যসাচী। একটানা ২০ দিন ধরে চলেছে লড়াই। দুবার হারিয়েছিলেন ক্যান্সারকে, সেই মত আশা ছিল মিরাকেল ঘটিয়ে ঠিক আবারও ফিনিক্স পাখির মত ফিরবেন ঐন্দ্রিলা। কিন্তু সমস্ত বাঁধন ছিন্ন করে চলে গেলেন অভিনেত্রী।

Aindrila Sharma Sabyasachi Chowdhury

ছুটির দিন হলেও রবিবার দুপুরে যখন ঐন্দ্রিলার চলে যাওয়ার খবর প্রকাশ্যে আসে, শোকে স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা নেটপাড়া। হাজার হাজার মানুষের প্রার্থনা ব্যর্থ হল নিয়তির কাছে। মেনে নিতে হল কঠিন সত্যিটাকে, ঐন্দ্রিলা আর নেই। এরপর অভিনেত্রীর শেষকৃত্যের আয়োজন শুরু হয় (Aindrila Sharma Last Rites)। তবে তাঁর আগেই প্রিয় অভিনেত্রীকে একবার দেখার জন্য হাসপাতালের বাইরে রীতিমত ঢল নেমে গিয়েছিল অনুগামীদের।

Aindrila Sharma Last rites at Keoratala Mahashamshan

হাসপাতাল থেকে ঐন্দ্রিলার মরদেহ নিয়ে হাওয়া হয় কুঁদঘাটের আবাসনে। সেখানে শেষবার ঐন্দ্রিলাকে দেখার জন্য উপস্থিত হয়েছিল টলিপাড়ায় সহ অভিনেতা-অভিনেত্রী থেকে সহকর্মীরা। সাথে ছিল অশ্রুসিক্ত নয়নের অগণিত অনুরাগীরা। ঐন্দ্রিলার সাথে ছিলেন ছায়াসঙ্গী সব্যসাচীও।

Sabyasachi Chowdhury on Aindrila Sharma Last Rites Video

একসময়  অভিনেত্রীর নিজেই জানিয়েছিলেন তাঁর বেঁচে থাকার কারণ সব্যসাচী। আর ঐন্দ্রিলাকে সর্বদাই আগলে রেখেছিলেন অভিনেতা। কিন্তু আজ ঐন্দ্রিলা চলে যাওয়াও একেবারে নিশ্চুপ সব্যসাচী। অবশ্য গতকাল রাতেই হটাৎ ফেসবুক থেকেই ঐন্দ্রীলাকে নিয়ে করা সমস্ত পোস্ট মুছে ফেলেছিলেন তিনি। যেটা দেখে অনেকেই আশঙ্কা করেছিলেন। তবে কারোরই মন মেনে নিতে চাইনি সেটা।

এদিন দক্ষিণ কলকাতার কেওড়াতলা মহাশ্মশানে সম্পন্ন হয় অভিনেত্রীর শেষকৃত্য। শেষকৃত্যের একটি ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে কালো টি-শার্ট পরনে দেখা গেল সাব্যসাচীকেও। ভালোবাসার মানুষকে হারিয়ে যেন পাথর হয়ে গিয়েছেন তিনি। উস্কোখুস্কো চুল, চোখেমুখে শুধুই নিঃস্তব্ধতা। শেষবারের মত ঐন্দ্রিলার কপালে চন্দন পরিয়ে নিজের হাতে সাজিয়ে দিয়েছেন সব্যসাচী। তারপর ঐন্দ্রিলার এ ধরে চুম্বন করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, শায়িত রয়েছে ঐন্দ্রিলার মৃতদেহ। ঠিক তার পাশেই একদৃষ্টে তাকিয়ে ঠায় বসে রয়েছেন সব্যসাচী।

Related Articles

Back to top button