বিনোদনসিরিয়াল

ঐন্দ্রিলাকে হারানোর পর অবশেষে কাজে ফিরছেন সব্যসাচী! বিপরীতে ছোটপর্দার এই জনপ্রিয় নায়িকা

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, নতুনের ভীড়ে স্টার জলসায় আসছে আরও একটি নতুন ভক্তিমূলক ধারাবাহিক ‘সাধক রামপ্রসাদ’ (Sadhak Ramprosad)।  বাংলার জনপ্রিয় শাক্য কবি সাধক রামপ্রসাদ সেনের জীবনী অবলম্বনে তৈরি হতে চলেছে এই নতুন ধারাবাহিক। জল্পনা শুরু হওয়ার পর থেকেই এই নতুন সিরিয়াল নিয়ে বেশ কিছুদিন ধরেই টেলিপাড়ায় শোনা যাচ্ছে জোর গুঞ্জন।

এই সিরিয়ালের নাম ভূমিকায় উঠে আসছে একাধিক অভিনেতা অভিনেত্রীদের নাম। তবে দর্শকদের একটা বড় অংশই এই ধারাবাহিকের মুখ্য চরিত্রের জন্য সমর্থন করেছেন ছোটোপর্দার বামা অর্থাৎ অভিনেতা সব্যসাচী চৌধুরীকে (Sabyasachi Chowdhury)। কিছুদিন আগেই তার কাছে এই সিরিয়ালে অভিনয় করার প্রস্তাব গিয়েছিল।

Sabyasachi Chowdhury upcoming Mega Serial in Star Jalsha as Ramprasad

এমনকি এও শোনা গিয়েছিল প্রযোজনা সংস্থার পাশাপাশি চ্যানেল কর্তৃপক্ষেরও প্রথম পছন্দ সব্যসাচীই।  ইতিপূর্বে স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘মহাপীঠ তারাপীঠ’-এ সাধক বামাক্ষ্যাপার চরিত্রে অভিনয় করে দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন সব্যসাচী। তবে সেসব কিছুর ঊর্ধ্বে গত এক মাসে দর্শকমহলে সব্যসাচী যে কারণে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন তা হলো সব্যসাচীর ব্যক্তিগত জীবন।

Sabyasachi Chowdhury deactivates Instagram after facebook after Aindrila Sharma Passes away

অকালেই প্রয়াত হয়েছেন অভিনেত্রী তথা সব্যসাচীর প্রেমিকা ঐন্দ্রিলা শর্মা (Oindrila Shrama)। তারপর থেকে এক বিরাট ঝড় বয়ে গিয়েছে অভিনেতার জীবনের ওপর দিয়ে। তাই সব্যসাচী এই প্রস্তাবে রাজি হবেন কিনা তা নিয়ে সন্দেহ ছিল অনেকেরই। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি পোস্ট। সেখানে এক নেটিজেন দাবি করছেন সদ্য সম্পন্ন হয়েছে ‘সাধক রামপ্রসাদ’ সিরিয়ালের প্রোমো শুটিং।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Sadhak Ramprosad,সাধক রামপ্রসাদ,Sabyasachi Chowdhury,সব্যসাচী চৌধুরী,Payel De,পায়েল দে,Comeback,কামব্যাক,New Serial,নতুন সিরিয়াল,Rumour,জল্পনা

প্রসঙ্গত ভক্তিমূলক এই সিরিয়ালে রামপ্রসাদ ছাড়াও বিশেষ গুরুত্ব রয়েছে মা কালীর।দর্শকরা জানিয়েছিলেন এই চরিত্রে একজন অভিজ্ঞ অভিনেত্রীকে নেয়া হোক। সেক্ষেত্রে সকলেরই প্রথম পছন্দ ছোটপর্দার দুর্গা তথা জনপ্রিয় টেলিভিনেত্রী পায়েল দে।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Sadhak Ramprosad,সাধক রামপ্রসাদ,Sabyasachi Chowdhury,সব্যসাচী চৌধুরী,Payel De,পায়েল দে,Comeback,কামব্যাক,New Serial,নতুন সিরিয়াল,Rumour,জল্পনা

আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই খবর যদি সত্যি হয় তাহলে এই নতুন সিরিয়ালের হাত ধরে দীর্ঘ প্রায় এক দশকের বেশি সময় পর স্টার জলসার পর্দায় আরও একবার মুখ্য নায়িকার চরিত্রে কামব্যাক করতে চলেছেন পায়েল। ইতিপূর্বে ‘দেশের মাটি’ সিরিয়ালে পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও পায়েলকে শেষবার মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল ‘বধূ কোন আলো লাগলো চোখে’ সিরিয়ালে।

Related Articles

Back to top button