বিনোদনসিরিয়াল

কেক খাচ্ছেন সাধক বামাক্ষ্যাপা ! ছবি পোস্ট করে বিপাকে অভিনেতা সব্যসাচী চৌধুরী

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘মহাপীঠ তারাপীঠ’ (MahapithTarapith)। এই সিরিয়ালের চিত্রনাট্য লিখেছেন ঋতম ঘোষাল (Ritam Ghoshal) এবং প্রযোজক সুব্রত রায় (Subrata Roy)। মা তারার বরপুত্র বামার চরিত্রে অভিনেতা সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury) অনবদ্য অভিনয় মন কেড়েছে সকল দর্শকদের। তাঁর এই চরিত্র দর্শকদের কাছে এতটাই জনপ্রিয় যে আদতে তিনি সব্যসাচী হলেও দর্শকরা তাঁকে বামাক্ষ্যাপা নামেই ডাকেন।

সিরিয়ালের বাইরেও সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় সব্যসাচী ওরফে বামা। মাঝে মধ্যেই প্রেমিকা তথা অভিনেত্রী ঐন্দ্রিলার (Oindrila) সাথে মিষ্টি নানান মুহূর্তের ছবিও পোস্ট করেন তিনি। বিগত বেশ কিছুদিন ধরেই ক্যান্সার আক্রান্ত সব্যসাচীর প্রেমিকা ঐন্দ্রিলা। জীবনের সেই কঠিন পরিস্থিতিতে ঐন্দ্রিলার পাশে থেকে তাঁর মনে শক্তি যুগিয়েছেন সব্যসাচী। এখনও কেমো চলছে ঐন্দ্রিলার ,তবে আগের থেকে এখন অনেকটাই ভালো আছেন অভিনেত্রী। আর সব্যসাচীও তুমুল ব্যাস্ততার মাঝেও সময় বার করে পৌঁছে যান ঐন্দ্রিলার কাছে।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেতার একটি কেক খাওয়ার ছবি। সেখানে দেখা যাচ্ছে লাল পোশাকে থাকা সব্যসাচীকে কেক খাইয়ে দিচ্ছেন নীল জামা পরা এক তরুণ। ক্যাপশানে লেখা ‘পেটুক’। আর প্রিয় অভিনেতার কেক খাওয়ার ছবি দেখে আর এক মুহুর্ত দেরি করেননি ভক্তরা। সঙ্গে সঙ্গে অভিনেতার সোশ্যাল মিডিয়া, থেকে মুঠোফোন সর্বত্র ভরে যায় শুভেচ্ছা বার্তায়।

পরিস্থিতি বেগতিক দেখে দ্রুত একটি পোস্ট করে অনুরাগী দের ভুল ভাঙান মা তারার বরপুত্র বামা তথা সব্যসাচী। মজার ওই পোস্টে অভিনেতা লিখেছেন ‘একটা মানুষের জন্মদিনে আমি একটু কেক খাচ্ছিলাম, এখন দেখছি খুব ভুল করে ফেলেছি।প্রায় ৬০০ জন আমায় শুভেচ্ছা জানিয়েছেন। এ দিকে আজ আমার ‘জম্মোদিন’ নয়।’

 

অভিনেতার এই পোস্ট দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ভক্তরাও মজা করতে ছাড়েননি।কেউ লিখেছেন ‘তুমি তো মা তারার ব্যাটা, তুমি ওদের ক্ষমা করে দাও গো বামদেব।’ আবার কেউ লিখেছেন ‘ভেবে নাও ভক্ত ভুল করেছে, ক্ষমা করে দাও।’ আবার কেউ লিখেছেন, ‘একেই বলে সেলিব্রেটি হওয়া।’

Related Articles

Back to top button