খবরবিনোদনসিরিয়াল

বাস্তবে তারাপীঠে হাজির সিরিয়ালের বামাক্ষ্যাপা, তারামা কে ছুঁয়ে আবেগে ভাসলেন সব্যসাচী

মা তারার আশীর্বাদে স্টার জলসা চ্যানেলের সুপরিচিত সিরিয়াল ‘মহাপীঠ তারাপীঠ (Mahapith Tarapith)’ শ্রেষ্ঠ সাফল্য অর্জনে সক্ষম হয়েছে। এই সপ্তাহের টিআরপি তালিকা (TRP List) অনুযায়ী মহাপীঠ তারাপীঠ সিরিয়ালটি খড়কুটো, কৃষ্ণকলী এদের মত জনপ্রিয় কিছু ধারাবাহিককে পিছনে ফেলে টিআরপি তালিকায় উঠে এসেছে।

সিরিয়ালের এই সাফল্যে সকলেই বেশ খুশি হয়েছেন অভিনেতা। সিরিয়ালটি শুরুর দিকে বেশ কিছু সমস্যার সম্মুখীন হতে হয়েছিল সিরিয়ালের টিম ও কলাকুশলীদের। তবে মা তারার নাম নিয়ে সমস্ত বাঁধা বিপত্তি কাটিয়ে এতদিন ধরে অনেকটা পথ এগিয়ে এসেছে সিরিয়াল। তাই তাদের কাছে এই সাফল্য মা তারার আশীর্বাদ স্বরূপ।

সিরিয়ালে মুখ্য চরিত্র বামাক্ষ্যাপার চরিত্রে অভিনয় করছেন সব্যসাচী চৌধুরী। এই খবরটি পেয়ে আবেগঘন হয়েছেন অভিনেতা। এর পাশাপাশি তিনি তার এই খুশি মা তারাকে উৎসর্গ করেছেন। আপ্লুত অভিনেতা মায়ের মন্দিরে বিগ্রহকে জড়িয়ে ধরে সেই ছবিও সোশ্যাল পেজ এ সকলের সাথে ভাগ করে নিয়েছেন।

প্রসঙ্গত, অভিনেতা সব্যসাচী চৌধুরী বর্তমানে করোনা পরিস্থিতির জন্য প্রয়োজনীয় জায়গায় ত্রাণ দান করেছেন। উক্ত খবর তিনি তারাপীঠ এর আটলা গ্রামে  ত্রাণ দিতে যাওয়ার আগের দিন পান। তাই সুযোগ হাতছাড়া করেননি মায়ের ভক্ত বামাক্ষ্যাপা। আনন্দে মা কে জড়িয়ে ধরলেন মন্দিরে।

বর্তমান পরিস্থিতির জেরে তারাপীঠ মন্দিরে ভক্ত সমাগম প্রায় বন্ধ। সেখানকার অধিবাসীদের জীবনযাপনে বিঘ্ন ঘটেছে। তাই সব্যসাচী ছুটে গিয়েছেন আটলা গ্রামে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিয়ে।

এছাড়াও অভিনেতার প্রেমিক ঐন্দ্রিলার বর্তমানে সুস্থ আছেন। দ্বিতীয়বার ক্যান্সার আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। তবে হাল ছাড়েন নি, হাসি মুখেই লড়াই চালিয়েছেন ক্যান্সারের বিরুদ্ধে। চার মাস কেমো থেরাপির পর অপারেশনের মাধ্যমে বাদ দেওয়া হয়েছে ক্যান্সারাস টিউমারটি। বর্তমানে বাড়িতেই বিশ্রামে আছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button