বিনোদনসিরিয়াল

ঐন্দ্রিলাকে দেওয়া কথা রাখতে পারলাম না! পর্দায় কামব্যাক করার পর আফসোস সব্যসাচীর 

জল্পনা কে সত্যি করেই নতুন বছরের শুরুতেই পর্দায় ফিরেছেন ছোট পর্দার বামাক্ষ্যাপা অভিনেতা সব্যসাচী  চৌধুরী (Sabyasachi Chowdhury)। প্রায় দেড় মাস আগেই তাঁর জীবনের ওপর দিয়ে বয়ে গিয়েছে বিরাট ঝড়।  অকালেই প্রয়াত হয়েছেন সব্যসাচীর প্রেমিকা তথা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। ঐন্দ্রিলার মৃত্যুর পর থেকেই নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন সব্যসাচী।

সেইসাথে নিজেকে বিচ্ছিন্ন করে রেখেছিলেন সমস্ত সামাজিক মাধ্যম থেকেও। কিন্তু যে যায় সে তো চলেই যায়! তাই শোকের মধ্যেই জীবনে এগিয়ে যেতে কামব্যাক করেছেন সব্যসাচী। এরইমধ্যে গতকালই প্রকাশ্যে  এসেছে সব্যসাচীর নতুন ভক্তিমূলক মেগা সিরিয়াল ‘রামপ্রসাদ’-এর প্রথম প্রমো। যা প্রকাশ্যে আসা মাত্রই একেবারে হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়। মুখভর্তি দাড়ি,গোঁফ কামিয়ে সব্যসাচী ফিরেছেন একেবারে ক্লিন সেভে। তার এই রূপ দেখে এক কথায় মুগ্ধ দর্শক।

Aindrila Sharma’s mother shared an unknown story of Aindrila and Sabyasachi Chowdhury

যদিও চরিত্রের জন্যই দাড়ি গোঁফ কেটেছেন সব্যসাচী। কিন্তু তা করতে হয়েছে চরিত্রের প্রয়োজনে একপ্রকার বাধ্য হয়েই। আসলে সব্যসাচীকে এভাবেই পছন্দ করতেন ঐন্দ্রিলা। তাই তাঁকে  দাড়ি গোঁফ কাটতে দিতেন না তিনি। এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা।

Sabyasachi comeback on telivision Ramprosad promo on air

তিনি জানিয়েছেন সব্যসাচীর নতুন সিরিয়ালের প্রোমো রিলিজ হতেই তাঁকে  সেটা পাঠিয়েছিলেন সব্যসাচী। আর সেই প্রমো পাঠানোর পরেই ঐন্দ্রিলার মায়ের কাছে আক্ষেপ করে সব্যসাচী নাকি বলেছেন ‘কাকিমা আমি তো কথা রাখতে পারলাম না’। কিন্তু কেন এমন বলেছেন অভিনেতা?

Aindrila Sharma mother, Shikha Sharma

আসলে ধারাবাহিকে ক্ষেত্রে চরিত্রই শেষ কথা। তাই মন না চাইলেও বাধ্য হয়ে দাড়ি-গোঁফ কেটেছেন সব্যসাচী। কিন্তু সব্যসাচীর এই ক্লিন শেভ চেহারা একেবারেই পছন্দ করতেন না ঐন্দ্রিলা। তাই সব্যসাচীও দাড়ি গোঁফ কামাতেন না ইচ্ছা করেই। এদিন কিন্তু ঐন্দ্রিলার মায়ের কথায় ঐন্দ্রিলা বেঁচে থাকলে সব্যসাচীর এই রূপ দেখেলেই নাকি তাকে চিবিয়ে খেয়ে ফেলতেন ঐন্দ্রিলা। এমনকি সব্যসাচীর নাকি দাড়ি গোঁফ কাটার সময় এই কথাটাই ভাবছিলেন বারবার।

Related Articles

Back to top button