বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

রামপ্রসাদ আসতেই স্লট হারা! আচমকাই বন্ধের মুখে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল, হতবাক দর্শকেরা

কবিরঞ্জন সাধক রামপ্রসাদের জীবনী অবলম্বনে স্টার জলসার পর্দায় আসছে নতুন সিরিয়াল ‘রামপ্রসাদ’ (Ramprosad)। ভক্তিমূলক এই নতুন সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের প্রথম প্রোমো প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল।

প্রোমো দেখার পর থেকেই সিরিয়াল সম্প্রচারের দিনক্ষণ সম্পর্কে জানার জন্য আগ্রহী হয়ে পড়েছেন দর্শক। এরইমধ্যে সকলের অপেক্ষার অবসান ঘটিয়ে সামনে এল ধারাবাহিক সম্প্রচারের দিনক্ষণ। প্রথমদিকে সবাই অনুমান করতে শুরু করেছিলেন রাট দিকেই সম্প্রচারিত হবে নতুন এই ভক্তিমূলক সিরিয়াল।

Sabyasachi comeback on telivision Ramprosad promo on air

আসলে রামপ্রসাদের আগে সব্যসাচী অভিনীত ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালটি সম্প্রচারিত রাতের দিকে। তাই দর্শকরা অনুমান করেছিলেন তাদের পর্দার বামা’র নতুন সিরিয়ালও সম্ভবত রাতের দিকেই সম্প্রচারিত হবে।  কিন্তু এরইমধ্যে এসে গেল সিরিয়ালের নতুন আপডেট। জানা যাচ্ছে রাতের স্লটে নয় সব্যসাচীর নতুন সিরিয়াল এবার জায়গা পেতে চলেছে প্রাইম টাইমে।

Sabyasachi comeback on telivision Ramprosad promo on air

সম্প্রতি ধারাবাহিকের একটি ফ্যানপেজের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছিল। সেখানে দেখা যাচ্ছে আগামী ২৮ শে ফেব্রুয়ারি থেকে সোম থেকে রবি প্রতিদিন সন্ধে সাড়ে ছটার সময় সম্প্রচারিত হবে ‘রামপ্রসাদ’। তাই এই খবর যদি সত্যি হয় তাহলে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল আলতা ফড়িং-এর সম্প্রচার শেষ হওয়াটা এখন শুধু সময়ের অপেক্ষা।

এমনিতেই সময়টা এখন একেবারেই ভালো যাচ্ছে না এই সিরিয়ালের। নতুন সিরিয়াল ‘মেয়েবেলা’ আসায় সদ্য সাড়ে সাতটার স্লট হারিয়েছে ফড়িং। আর এবার রামপ্রসাদ আসায় একেবারে শেষ করে দেওয়া হচ্ছে ফড়িং আর ব্যাংকবাবুর গল্প। যার ফলে খুব স্বাভাবিকভাবেই মন খারাপ হয়ে গিয়েছে ফড়িং ভক্তদের।

যদিও এখনও পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষের তরফে নিশ্চিত কোনো খবর জানানো হয়নি। তাই দর্শকদের  অনেকের দাবি ফ্যান পেজের তরফে শেয়ার করা ভিডিওটা আসলে এডিট করা। তবে দিনে দিনে যে হারে সিরিয়ালের টিআরপি কমছে তাতে অনেকেই মনে করছেন ফ্যানপেজের তরফে শেয়ার করা ভিডিওটি সত্যি হতে বেশিদিন লাগবে না।

Related Articles

Back to top button