খবরবিনোদন

ঐন্দ্রিলাকে নিয়ে করা সমস্ত পোস্ট ফেসবুক থেকে মুছে দিলেন সব‍্যসাচী! কেন? চিন্তায় সকলে

আচমকাই ফেসবুক থেকে ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) সংক্রান্ত সমস্ত পোস্ট মুছে ফেললেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। হটাৎ কেন এমনটা করলেন তিনি? এই প্রশ্নে রীতিমত চিন্তায় পড়ে গিয়েছেন সকলে। এমাসের শুরুতেই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে মাঝে মধ্যেই অনুরাগীদের জন্য আপডেট দিচ্ছিলেন। কিন্তু হটাৎ ফেসবুকে করা ঐন্দ্রিলা সংক্রান্ত সমস্ত পোস্ট মুছে ফেললেন অভিনেতা। এর ফলেই রীতিমত উদ্বেগের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

বিগত ১লা নভেম্বর বাড়িতে থাকাকালীন হটাৎই অসুস্থ হয়ে পড়েছিলেন ঐন্দ্রিলা। দ্রুত হওয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর জানা যায় ব্রেন স্ট্রোক হয়েছিল তাঁর। চিকিৎসকেরা মস্তিষ্কের অপারেশন করেন, তারপর ভেন্টিলেশনে রাখা হয় অভিনেত্রীকে।

tollywood actress Aindrila Sharma hospitalised because of sudden brain stroke

মাঝে হটাৎ করেই ভুয়ো খবর রটে যায় ঐন্দ্রিলাকে নিয়ে। যা দেখার পর মুখ খুলতে বাধ্য হন সব্যসাচী। একটি পোস্ট করে লেখেন, ঐন্দ্রিলার ব্যাপারে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্ন মানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে বিভ্রান্তি বাড়াবেন না বা ওঁর বাড়ির লোকেদের বিরক্ত করবেন না। আমি এপর্যন্ত কোনো সংবাদ মাধ্যমের সাথে যোগাযোগ করিনি, করবও না। শুধু জেনে রাখুন মেয়েটা লড়াই করে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল।’

এরপর জানা যায় আবারও হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। জানতে পেরেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। এই উদ্বেগ আরও বাড়িয়ে দেয় সব্যসাচীর মন থেকে সবাইকে প্রার্থনা করতে বলার আর্জি। জানান মিরাক‍্যলের অপেক্ষায় আছেন তিনি। এরপর মিরাক‍্যল হয়ও, শুক্রবারই রাতে আশার আলো দেখা যাচ্ছে বলে জানান সব্যসাচী।

কিন্তু শনিবার আবারও খবর আসে মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে ঐন্দ্রিলার। তবে মাইল্ড হওয়ায় রিভাইভ করা গিয়েছে তাকে। হাসপাতালের তরফে জানা যায় স্থিতিশীল রয়েছেন অভিনেত্রী। এই খবর পাওয়ার পর অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনার জন্য প্রার্থনা করতে থাকেন সকলে।

Related Articles

Back to top button