ওয়েব সিরিজবিনোদনসিরিয়াল

ক্যান্সারকে হারিয়ে প্রথমবার অভিনয়ে ফিরছেন ঐন্দ্রিলা! সঙ্গী হচ্ছেন প্রেমিক সব্যসাচী

ষ্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল ছিল ‘মহাপীঠ তারাপীঠ’ (Mahapith Tarapith)। আজ থেকে প্রায় পাঁচ মাস আগেই টিভির পর্দায় শেষ হয়েছে এই সিরিয়াল। কিন্তু সিরিয়াল  শেষ হয়ে যাওয়ার পরেও  দর্শকরা ভুলতে পারছেন না সাধক বামাক্ষ্যাপা এবং তারা মায়ের নানান লীলাখেলা। প্রিয় বামাকে আজও ভীষণভাবে মিস করেন দর্শকদের একটা বড় অংশ।

‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে সাধক বামাক্ষ্যাপার (Bamakhyapa) চরিত্রে অভিনয় করেই  দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। আর মজার বিষয় হল এই কারণে আজও দর্শকরা তাকে সব্যসাচী কম ‘বামা’ নামেই বেশি চেনেন। তবে শুধু ছোট পর্দার বামা হিসাবেই নয় অভিনেতা সব্যসাচী যেভাবে তার প্রেমিকা তথা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) ক্যান্সারের (Cancer) চিকিৎসার সময় তাঁর পাশে ছিলেন তা দেখার পর তার প্রতি অনুরাগীদের তার প্রতি শ্রদ্ধা আরও দ্বিগুণ  বেড়ে গিয়েছে।

তবে সিরিয়াল শেষ হওয়ার পর বহুদিন হয়ে গেল প্রিয় অভিনেতাকে টিভির পর্দায় দেখতে পাচ্ছেন না দর্শক। সকলেই আদিৰ আগ্রহে বসে রয়েছেন কবে তারা তাদের প্রিয় অভিনেতাকে পর্দায় দেখবেন। এরই মধ্যে পাওয়া গেল একটি দারুন সুখবর। খুব শিগগিরই পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। আর এবারে তার সাথেই দেখা যাবে অভিনেত্রী তথা তাঁর প্রেমিকা ঐদ্রিলাকেও। ক্যান্সারকে জয় করার পর এটাই হতে চলেছে অভিনেত্রীর প্রথম কাজ।

তবে কোনো সিরিয়াল,কিংবা সিনেমা নয় সব্যসাচী এবং ঐদ্রিলা দুজনেই ফিরছেন একটি ওয়েব সিরিজের (Web Series) হাত ধরে। তবে জানা যাচ্ছে একই ওয়েব সিরিজে কাজ করলেও একে ওপরের বিপরীতে অভিনয় করছেন না তারা।এই ওয়েব সিরিজে সব্যসাচী একজন বিবাহিত পুরুযের চরিত্রে অভিনয় করছেন। তবে তিনি তাঁর স্ত্রীর ভালোবাসা থেকে বঞ্চিত।

তাই সেসব নিয়েই বরাবর অবসাদে ভোগেন তিনি,এমনকি আত্মহত্যা করার কথাও ভেবেছেন বহুবার। তবে এখন তিনি অনেক বেশি জীবনমুখী। সেই গল্প নিয়েই এগোবে সিরিজ। সেখানে সব্যসাচী,ঐন্দ্রিলা চাও থাকবেন রজতাভ দত্ত,সুমন্ত মুখোপাধ্যায়,এবং পূজা সরকারের মতো অভিনেতা অভিনেত্রীরা।জানা যাচ্ছে ইতিমধ্যে শেষ হয়েছে এই ওয়েব সিরিজের সত্তিযং। আর চলছে ডাবিংয়ের পালা।

Related Articles

Back to top button