বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ভালোবাসা এমনই হয়, ঐন্দ্রিলাকে আগলে ধরেই নাচলেন প্রেমিক সব্যসাচী, শেয়ার করলেন ভিডিও

মহামারিকালে বছরের শুরুতেই বাংলা বিনোদন জগতের ছটফটে, হাসিখুশি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Oindrila Sharma) ক্যানসার আক্রান্ত হওয়ার খবর মনখারাপ করে দিয়েছিল সকলের। তবে শুরু থেকেই পাশে ছিলেন প্রেমিক তথা সকলের প্রিয় ‘বামাক্ষ্যাপা’ ওরফে সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। ভালোবেসে যে কিভাবে আগলে রাখতে হয় সেটা অভিনেতা বুঝিয়ে দিচ্ছেন প্রতিবার নতুন করে। সাথে প্রতি মাসে ঐন্দ্রিলার স্বাস্থ্যের খবরও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি সব্যসাচী একটি ভিডিও শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে। যেখানে হাতে হাত রেখে ঐন্দ্রিলার সাথে নাচের তালে পা মেলাতে দেখা গেল সাব্যসাচীকে। সাথে লিখেছেন, ভিডিওটি মাস ছয়েক আগের। ঐন্দ্রিলার মায়ের ফোনেই তোলা ভিডিওটি। সদ্য অস্ত্রোপচারের পরে হাঁটার ক্ষমতাটুকুও ছিল না তাঁর। তবুও তিনি নাচবেন। এদিকে আমি আর ও দুজন দুটো আলাদা প্রান্তের মানুষ। ও ছোট থেকেই নাচে বেশ ভালো হলেও আমি একেবারেই কাঁচা।

এখানেই শেষ নয় আরও লিখেছেন, ঐন্দ্রিলা গান চালিয়ে বলে উঠল, আমি অসুস্থ হলেও তোমায় ঠিক হারিয়ে দেব। যদিও শেষে সব্যসাচী লিখেছেন, ‘ আমি তো কবেই হেরে গেছি। তবে এই হাসিটুকুর জন্য আমি আরো সহস্রবার হারতে রাজি আছি’। দুজনের এই নাচের ভিডিও ইতিমধ্যেই লক্ষ লক্ষ অনুগামীরা দেখেছেন। অনেকেই অভিনেত্রীর দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করেছেন।

প্রসঙ্গত, ঐন্দ্রিলা নিজেও একজন অভিনেত্রী। কালার্স বাংলার ‘ঝুমুর’ ছিল প্রথম সিরিয়াল। এরপর ষ্টার জলসায় ‘জীবন জ্যোতি’ ও পরে সান বাংলায় ‘জিয়ন কাঠি’ সিরিয়ালে অভিনয় করেন তিনি। তবে ২০১৫ সালে একবার ক্যান্সার আক্রান্ত হয়ে সেরে উঠলেও আবারো গতবছর ক্যান্সার আক্রান্ত হন তিনি। নিজেই শেয়ার করেছিলেন অসুস্থতার কথা। হাসপাতালে তার মাথার পাশেই থাকতে দেখা গিয়েছিল।

এরপর সোশ্যাল মিডিয়াতে একদিন ঐন্দ্রিলার শারীরিক অবস্থা সম্পর্কে সকলকে জানান অভিনেতা। অনেকেই খোঁজ নেন আর দ্রুত আরোগ্য কামনা করেন। সেই থেকে প্রতি মাসেই সময়ে সময় ঐন্দ্রিলার সম্পর্ককে লিখতে শুরু করেন। অনুগামীরাও তার লেখার জন্য অপেক্ষায় থাকেন। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার দ্রুত আরোগ্য কামনা রইল আমাদের পক্ষ থেকেও। আবারো খুব তাড়াতাড়ি স্বাভাবিক জীবনে ফিরে আসুন অভিনেত্রী।

Related Articles

Back to top button