ছবিবিনোদন

বাঙালি সাজেই দিদাকে বেশি পছন্দ শর্মিলা ঠাকুরের নাতনি ইনায়ার! ভাইরাল মিষ্টি ছবি

শর্মিলা ঠাকুর (Sharmila Tagore) বলিউডের অন্যতম জনপ্রিয় প্রবীণ অভিনেত্রী। মনসুর আলী খান পতৌদির (Mansoor Ali Khan Pataudi) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। অমর প্রেম খ্যাত অভিনেত্রী প্রাক্তন প্রয়াত ক্রিকেটার মনসুর-পত্নী তিন সন্তানের মা। তার তিন সন্তান সইফ আলি খান, সোহা আলি খান, এবং সাবা আলি খানও বলিপাড়ায় বেশ জনপ্রিয়। ৪ নাতি নাতনি তৈমুর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান এবং ইনায়া নাউমি খানকে নিয়ে ভরা সংসার তার।

অভিনেতা সইফ আলি খানের (Saif Ali khan) বোন সাবা আলি খান (Saba Ali khan) সোশ্যাল মিডিয়ায় একেবারেই সক্রিয় নন। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই তিনি পরিবারের সদস্যদের ছবি শেয়ার করে থাকেন। পরিবারই যেন তার প্রাণ। কে নেই সেখানে? প্রয়াত বানা মনসুর আলি খান থেকে খুদে তৈমুর, শর্মিলা ঠাকুর থেকে করিনা কাপুর সকলেই।

saba ali khan sharmila tagore

এবার সাবা এমন এক ছবি শেয়ার করেছেন যা দেখে নস্টালজিয়ায় ভেসে উঠেছেন ৮ থেকে ৮০, টলি থেকে বলি প্রেমীরাও। ছবিতে দেখা গিয়েছে, শর্মিলা ঠাকুর অভিনীত জনপ্রিয় বাংলা ছবি ‘আরাধনা’-র (Aradhana) একটি পোস্টারের দিকে সোহা আলি খানের মেয়ে ইনায়া এক দৃষ্টে তাকিয়ে রয়েছে। এবং দেখে বোঝাই যাচ্ছে দিদার এই ছবির পোস্টার তার বেশ ভালো লেগেছে। পরবর্তী পোস্টে, সাবা একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেন যেখানে ইনায়া এবং দিদা শর্মিলার কাছে চুটিয়ে আদর খাচ্ছে।

Related Articles

Back to top button