গসিপবিনোদন

অভিনেত্রী সায়নী ঘোষের জন্যেই প্রেমটা হয়েছিল সৌরভ-অনিন্দিতার! রইল সেই অজানা মজার গল্প

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় তথা মজার জুটি হল সৌরভ দাস (Sourav Das) এবং অনিন্দিতা বসু (Anindita Bose) । খুল্লামখুল্লা তাদের প্রেমের সাক্ষী গোটা টলিপাড়াই। কলকাতার নতুন বাড়িতে লিভ-ইন করছেন এই জুটি। পুজোর ঠিক আগে আগেই নতুন বাড়ি কিনেছেন অনিন্দিতা-সৌরভ। নাম দিয়েছেন ‘প্রথম অধ্যায়’।

কিন্তু এই প্রেমের অধ্যায় শুরু কীভাবে জানেন? আর কার সাহায্যেই বা প্রেম আইস্ক্রিমের মতো জমে উঠল? সৌরভ নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, জনপ্রিয় অভিনেত্রী তথা সমকালীন তৃণমূল নেত্রী সায়নী ঘোষের (Saayoni Ghosh) জন্যেই নাকি অনিন্দিতাকে পেয়েছিলেন অভিনেতা। কীভাবে? তালে শুনুন সেই মজার গল্প।

জি বাংলা অরিজিনালস এর ‘গুটিমল্লার’ ছবিতে একসাথে কাজ করেছিলেন সৌরভ অনিন্দিতা। আর সেই ছবি করতে গিয়েই প্রেম পর্ব শুরু হয়েছিল তাদের৷ কিন্তু মজার বিষয় হল, অনিন্দিতার অর্থাৎ গুটির চরিত্রের জন্য প্রথমে ভাবা হয়েছিল অভিনেত্রী সায়নী ঘোষকে৷ তবে সময়ের অভাবে সেই অফার ফিরিয়ে দিয়েছিলেন সায়নী।

আর তার জায়গায় অনুরাগীরা গুটি হিসাবে অভিনেত্রী অনিন্দিতাকে, আর সৌরভ পান তার প্রেমিকাকে৷ সৌরভ জানিয়েছিলেন, ‘বউ কথা কও’ ধারাবাহিক দেখে অনিন্দিতার প্রতি ক্রাশ তৈরি হয়েছিল সৌরভের। যদিও জানতেন না, একদিন পছন্দের মানুষকেই সঙ্গী হিসেবে পেতে চলেছেন তিনি।

অন্যদিকে অনিন্দিতা জানান, ‘‘সৌরভের কাজ খুব ভাল লেগেছিল ‘আই লাফ ইউ’-তে। গত বছরের শুরুতে আমার দ্বিতীয় বিয়েটা ভাঙার কিছু দিন পরে হঠাৎই সৌরভের সঙ্গে সম্পর্কটা গড়ে ওঠে।’’ প্রসঙ্গত, এর আগে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও চিত্রনাট্যকার-পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে বৈবাহিক সম্পর্ক ছিল অনিন্দিতার। কিন্তু দু’বারই বিচ্ছেদ-যন্ত্রণার শরিক হয়েছেন তিনি। তবে হাজার লোকে হাজার কথা বললেও সৌরভের তাতে কিচ্ছুটি এসে যায়না। এখন চুটিয়ে প্রেম করছেন তারা।

Related Articles

Back to top button