বিনোদন

চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘সাত ভাই চম্পা’র ‘পারুল’! বধুবেশে ভাইরাল প্রমিতা চক্রবর্তীর ছবি

টেলিপাড়ায় এখন একে একে ফুটছে বিয়ের ফুল। এবার বধুবেশে নজর কাড়লেন ‘সাত ভাই চম্পা’ (Saat bhai champa) সিরিয়ালের পারুল (Parul) ওরফে প্রমিতা চক্রবর্তী (Pramita Chakraborty)। ‘সাত ভাই চম্পা’ বন্ধ হয়েছে বেশ কয়েকমাস হল। কিন্তু ধারাবাহিকের নায়ক নায়িকা রাঘবেন্দ্র তথা রুদ্রজিৎ মুখার্জি (Rudrajit Mukherjee) এবং পারুল তথা প্রমিতা জড়িয়ে পড়েছেন জন্ম জন্মান্তরের সম্পর্কে।

Pramita Chakraborty Rudrajit Mukherjee

অনেকদিন ধরেই রুদ্র-প্রমিতার প্রেম কাহিনি নিয়ে চলছে চর্চা৷ শোনা যাচ্ছিল নতুন বছরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তারকা জুটি। কিন্তু হঠাৎ বলা নেই কওয়া নেই বধুবেশে হাজির হলেন প্রমিতা চক্রবর্তী। নেটিজেনদের এখন একটাই প্রশ্ন তবে কি চুপিচুপিই বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী?

Pramita Chakraborty Rudrajit Mukherjee

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে লাল বেনারসি, সোনার গহনা, মাথা ভর্তি সিঁদূর, আর কপালে চন্দন পরে ছবি শেয়ার করেছেন প্রমিতা চক্রবর্তী। আর সেই ছবি নিয়েই শুরু হয়েছে জল্পনা। যদিও পরে বোঝা গেল কোনো একটি ব্রাইডাল ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন প্রমিতা৷ ক্যাপশনে তার হবু বর রুদ্রজিৎকে ট্যাগ করে তিনি লিখেছেন ‘তোমার অপেক্ষায়’।

Pramita Chakraborty

নতুন বছরে ভালোবাসার দিনে অর্থাৎ ১৪ ই ফেব্রুয়ারী গাঁটছড়া বাঁধবেন ‘রুমিতা’। সদ্য প্রি-এনগেজমেন্ট ফটোশ্যুট করেছেন তাঁরা। করেছেন ভিডিও শ্যুটিও। প্রমিতার কথায়, ‘এই বছরের শেষটা খুব অন্যরকম আমাদের জন্য। পরের বছর থেকেই তো আমরা বিবাহিত। তার আগে বড়দিন আর বছরের শেষ দিনটা বিশেষভাবে কাটাতে চাই।’

Related Articles

Back to top button