গসিপবিনোদনভিডিওসিনেমা

রোম্যান্স করতে গিয়ে ঘুমিয়ে পড়েন ঋতুপর্ণা! গোপন কথা ফাঁস করে দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) নামটা সকলের কাছেই চেনা। তিন দশকের বেশি সময় ধরে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে একপ্রকার রাজত্ব করেছেন তিনি। ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এর সাথে জুটি বেঁধে একেরপর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। দুজনের পর্দার কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মত। ৯০ এর দশকে সিনেমায় প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি মানেই ছবি হিট এমনটা বলা হত। তবে আজও দুজনেই এভারগ্রীন রয়ে গিয়েছেন।

যদিও রুপোলি পর্দায় দেখা মেলেনা, তবে অভিনয়ের কাজ এখনো চালিয়ে যাচ্ছেন। কমার্শিয়াল ছবি ছেড়ে বর্তমানে ভিন্ন স্বাদের ছবিতে দেখা মেলে প্রসেনজিৎ থেকে ঋতুপর্ণা উভয়েরই। সম্প্রতি প্রসেনজিৎ অভিনীত ‘আয় খুকু আয়’ ছবি রিলিজ হয়েছে। অন্যদিকে কিছুদিন আগেই রিলিজ হয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত ‘বেলাশুরু’ ছবিটি। ‘বেলাশুরু’ ছবিটি সুপারহিট হলেও ‘আয় খুকু আয়’ সেভাবে সাফল্যের মুখ দেখেনি এপর্যন্ত।

সম্প্রতি ষ্টার জলসার পর্দায় ‘ইসমার্ট জোড়ি’ (Ismart Jodi) এর মঞ্চে হাজির হয়েছিলেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। বাংলার সুপারস্টার জিৎ সঞ্চালিত এই শোতে এর আগেও একাধিক তারকা ও তারকাজুটি হাজির হয়েছিলেন। তবে এই জুটি যেন আলাদাই স্পেশাল। বিশেষ এই পর্বের নাম রাখা হয়েছে ‘অমর সঙ্গী’ পর্ব। ১৯৮৬ সালে মুক্তি পাওয়া ‘অমর সঙ্গী’ ছবিতে দুই তারকাকে দেখা গিয়েছিল, ছবিটিও সুপারহিট হয়েছিল। সেই হিসাবেই হয়তো বিশেষ এই পর্বের নামকরণ করা হয়েছে।

এদিন ইসমার্ট জোড়ি এর মঞ্চে খেলা, আড্ডা হাসি মজার মাঝে অনেক কথা বলেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা দুজনেই। অনেক গোপন তথ্যও বেরিয়ে আসে, যেটা শুনে একপ্রকার চমকে ওঠেন সকলে। ঋতুপর্ণাকে নিয়ে অতীতের একটি ঘটনার কথা শেয়ার করেন বুম্বা দা।

প্রসেনজিৎ জানান, একদিন ছবির জন্য একটা রোম্যান্টিক দৃশ্য শুটিং হওয়ার কথা ছিল। দৃশ্য অনুযায়ী পায়ের কাছে বসে থাকার কথা ঋতুপর্ণার। কিন্তু শুধু বসে নয়, হটাৎই বোঝা যায় ঘুমিয়ে নাক ডাকছেন ঋতুপর্ণা। অর্থাৎ রোমান্টিক শুটিংয়ের মাঝখানেই ঘুমিয়ে পড়েছিলেন অভিনেত্রী।

বুম্বাদার মুখ দিয়ে এই গোপন কথা ফাঁস হয়ে যেতেই রীতিমত লজ্জায় লাল হয়ে যান ঋতুপর্ণা। এরপর অভিনেতাকে হালকা করে মেরেও দেন তিনি। তবে মজার এমন সমস্ত সিক্রেট ফাঁস হওয়া কিন্তু দর্শকরা বেশ উপভোগ করেছে। ষ্টার জলসার পেজে শেয়ার করা এই ছোট্ট ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button