বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘মেয়ে সানা যদি বিদেশি ছেলেকে বিয়ে করে!’ ‘দাদাগিরি’র মঞ্চে প্রতিযোগীর প্রশ্ন শুনে চিন্তায় সৌরভ

টেলিভিশনের পর্দায় সিরিয়াল বাদে বর্তমানে সবচাইতে জনপ্রিয় রিয়্যালিটি শো হল ‘দাদাগিরি (Dadagiri)’। যার সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সকলের প্রিয় ক্রিকেটের মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সাধারণ প্রশ্নোত্তর থেকে গুগলি সব মিলিয়ে দাদাগিরি দর্শকদের কাছে দারুন জনপ্রিয়। তবে মাঝে মধ্যে প্রতিযোগীদের প্রশ্ন দাদাকেও চিন্তায় ফেলে দেয়। আর এবার এমনই একটি কান্ড হয়েছে।

দাদাগিরির মঞ্চে এক বিদেশী প্রতিযোগী হাজির হয়েছেন। অবশ্য বিদেশী বললে হয়তো ভুল বলা হবে, কারণ তিনি এদেশেরই বৌ। আর পাঁচটা প্রতিযোগী যেমন দাদাকে নানা বিষয়ে প্রশ্ন করে তেমনি তিনিও দাদাকে প্রশ্ন করেছেন। তবে এই প্রশ্নটা বাকিদের থেকেই একেবারেই আলাদা। কেন? কারণ তিনি জিজ্ঞাসা করেছেন দাদা কি করবেন যদি তার মেয়ে সানা কোনো বিদেশী ছেলেকে বিয়ে করে?

এমনিতে যে কোনো প্রশ্নেরই বেশ মজাদার উত্তর দিয়ে পরিস্থিতি সামলে নিতে পারেন দাদা। তবে এই প্রশ্নে কিছুটা চিন্তায় পরে গিয়েছেন দাদাও। কিন্তু হটাৎ কেন এমন প্রশ্ন? আর প্রশ্নের উত্তরে কি জানালেন সৌরভ? এটা জানতে গেলে আগে জানতে হবে প্রশ্নটা আসার শুরুটা। এদিন দাদাগিরিতে যে মহিলা প্রতিযোগী হিসাবে উপস্থিত হয়েছেন তিনি আসলে একজন রাশিয়ান মহিলা। তবে বর্তমানে তিনি একজন বাঙালির বাড়ির বৌ।

বাঙালি যুবকের সাথে সোশ্যাল মিডিয়ার দৌলতে পরিচয় হয় তাঁর। এরপর চলতে থাকে কথোপকথন। দেড় বছরের পরিচয়ের পর একসময় ভালোবাসার টানে রাশিয়া থেকে পালিয়ে ভারতে চলে আসেন তিনি। আর এখানে এসে বিয়ে করেন বাঙালি যুবককে। সেই থেকে বাঙালি বধূ হয়েই রয়েছেন তিনি। আর রাশিয়ান ভাষার পাশাপাশি বাঙালি ভাষায় রপ্ত করেছেন দারুন ভাবে।

এদিন নিজের ভালোবাসার কাহিনী শোনানোর পরেই দাদাকে প্রশ্ন ছুঁড়ে দেন তিনি। কারণ কিছুদিন আগেই মেয়ে সানাকে বিদেশে পাঠিয়েছেন সৌরভ পড়াশোনার জন্য। তাই এমন তো হতেই পারে যে বিদেশী কোনো ছেলেকেই পছন্দ হয়ে গেল.আর সেখানেই বিয়ে করে থাকতে চাইল। এই সমস্ত শুনে দাদাও খানিকটা ঘাবড়ে গিয়েছেন। আর উত্তরে সৌরভ জানিয়েছেন, ‘দাদাকেও ভাবিয়ে দিলে আর কি!’

Related Articles

Back to top button