বিনোদনভাইরালভিডিও

মানসিক ভারসাম্য হারিয়েছেন রূপঙ্কর! দাঁত মুখ ভেঙিয়ে গায়কের অদ্ভুত ভঙ্গিমার ভিডিও ভাইরাল

গত কাল থেকেই চর্চায় রয়েছেন বাংলার অন্যতম জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচি (Rupankar Bagchi)। চর্চার থেকেও বলা চলে তাকে নিয়ে বাংলার বিভিন্ন মহলের বিদ্বজনেরা নেমেছেন সমালোচনায়। কিন্তু কেন, হঠাৎ গায়কের উপর চটল সাধারণ মানুষ তা আজ আর কারোর জানতে বাকি নেই। নিজের বেফাঁস এবং আলটপকা মন্তব্যের জেরেই তিনি আজ জনগণের কাঠগড়ায়।

তার “হু ইস কেকে? (Who is KK)” এই একটা প্রশ্নের জেরেই উত্তাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। বাংলা গান ও গায়কদের ‘দুরাবস্থার’ কথা তুলে ধরে গতকালই ফেসবুক লাইভে ক্ষোভ উগড়ে দেন সঙ্গীত শিল্পী রূপঙ্কর বাগচি। ক্ষোভ উগড়ে দিতে দেখা যায় বাংলার সঙ্গীতপ্রেমী শ্রোতাদের উদ্দেশ্যেও।

তবে যখন তিনি এ কথা বলছেন তখন নজরুল মঞ্চে শো মাতাচ্ছেন জনপ্রিয় বলিউডি গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে। তখনই একটা ফেসবুক লাইভে এসে রূপঙ্করের দাবি ছিল, ‘আপনারা মুম্বইকে নিয়ে এত মাতামাতি করে যাচ্ছেন। দক্ষিণ ভারতকে দেখুন, পাঞ্জাবকে দেখে শিখুন, ওড়িশাকে দেখুন। বাঙালি হন। বাঙালি হন প্লিজ!’

এদিকে কাকতালীয় ভাবে রূপঙ্কর যে মুহূর্তে এ কথা বলছেন তাঁর কিছুক্ষণের মধ্যেই আচমকা মৃত্যুর কোলে ঢোলে পড়েন কেকে। নজরুল মঞ্চে প্রথমে শারীরিক অসুস্থতা শুরু হলে তাকে তৎক্ষণাৎ নিয়ে যাওয়া হয় কলকতারই একটি বেসরকারি হাসপাতালে। কিন্তু শেষ রক্ষা হয়নি। সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন৷ আর তারপর থেকেই সমস্ত ক্ষোভ জমা হয় রূপঙ্করের বিরুদ্ধে৷ সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে চলছে দেদার ট্রোলিং।

সম্প্রতি ভাইরাল হয়েছে রূপঙ্করের আগের একটি ভিডিও, যেখানে দেখা যাচ্ছে অদ্ভুত ভঙ্গিমায় হাসছেন রূপঙ্কর, পাশাপাশি মুখের নানান অঙ্গভঙ্গিও করছেন। গান গাইতে গাইতে কখনও তিনি স্ত্রীয়ের সাথে হাসাহাসি করছেন, কখনও বা কুকুরের সঙ্গে তিনি মশকরা করছেন৷ তার এই সব কান্ড দেখে নেটিজেনদের বক্তব্য, মানসিক ভারসাম্য হারিয়েছেন রূপঙ্কর।

Related Articles

Back to top button