খবরগানবিনোদন

কেকে বিতর্কের জেরে ছবি থেকে বাদ পড়ল রূপঙ্কর বাগচীর গান, বদলে গাইবেন অরিজিৎ!

বর্তমান সময়ে দাঁড়িয়ে একটা কথা খুবই বাস্তব যে মানুষ যেমন রাতারাতি জনপ্রিয়তা পেয়ে যেতে পারে তেমনি আবার হারাতেও পারে। সম্প্রতি গায়ক রূপঙ্কর বাগচীকেই (Rupankar Bagchi) এমন একটা পরিস্থিতির সামনে পড়তে হয়েছে। বিখ্যাত সংগীত শিল্পী কেকে (KK) কে নিয়ে করা মন্তব্যের জেরে পাল্টে গিয়েছে তাঁর জীবন। প্রয়াত গায়ককে অপমান করে নেটিজেনদের কটাক্ষ, বিভিন্ন জায়গা থেকে বয়কট এমনকি হুমকি পর্যন্ত পেয়েছেন তিনি। এবার জানা গেল ছবিতে গান গাওয়ার থেকেও বাদ পড়লেন তিনি।

যেমনটা জানা যাচ্ছে, ‘প্রথম বারে প্রথম দেখা’ নামক একটি ছবির জন্য গান গাওয়ার কথা ছিল রূপঙ্কর বাগচীর। এমনকি গানটির রেকর্ডিং পর্বও শেষ হয়ে গিয়েছিল। কিন্তু এরপরেই বিতর্ক জড়িয়ে পড়েন গায়ক। আর এখন রেকর্ডিং হওয়ার পরেও তাঁর গাওয়া গান বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক। বদলে বাংলারই জনপ্রিয়ই অন্য এক শিল্পীকে দিয়ে গাওয়ানো হবে গান।

আসন্ন এই ছবির পরিচালক আকাশ মালাকার। রূপঙ্করের গান বাদ যাওয়া নিয়ে ইতিমধ্যেই নিজের মন্তব্য জানিয়েছেন তিনি। তাঁর মতে, বিতর্কের জেরে নয় আসলে ছবিটি কিশোর কিশোরীদের জন্য তৈরী। গান রেকর্ডিং হয়ে গেছিলো ঠিকই তবে ছবির এডিটিংয়ের সময় নায়কের চরিত্রের সাথে গানের গলা ঠিক মানানসই লাগছিল না। সেই কারণেই তাকে বাদ দেওয়া হয়েছে। বদলে বাঙালি গায়ক অরিজিৎ পাল (Arijit পাল) দিয়ে গাওয়ানো হবে গান।

অর্থাৎ বোঝাই যাচ্ছে কেকে বিতর্ক এড়িয়ে গেলেন পরিচালক। অন্যদিকে বিতর্ক কাটিয়ে আবারও স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন রূপঙ্কর বাগচী। সর্বত্র বয়কট ডাক উঠলেও ইতিমধ্যেই নিজের মন্তব্যের জন্য সাংবাদিক বৈঠকে ক্ষমা চেয়েছেন তিনি। এরপর বিগত রবিবারেই কলকাতায় একটি শো করেছেন তিনি।

না আগেকারের মত ভিড় দর্শকে ভরা শো নয়, এবারের শোয়ের চিত্রটা ছিল একেবারেই আলাদা।  সামান্য কিছু দর্শকরাই উপস্থিত ছিলেন এদিনের শোতে। পুলিশ প্রতিক্ষণেই হয়েছে শো। তবে ভালো কথা হল একটাই যে উপস্থিত দর্শকদের খুশি করার আপ্রাণ চেষ্টা করেছেন গায়ক। কিছু গান গাওয়ার জন্য অনুরোধ আসে তাঁর কাছে, সেগুলিও গেয়ে শোনান তিনি। শেষের দিকে ‘ও চাঁদ’ গানে নাচতেও দেখা যায় কিছুজনকে।

Related Articles

Back to top button