গসিপবিনোদন

Bigg Boss’র ঘরে ‘খেল’ দেখাতে যাচ্ছেন রূপঙ্কর বাগচি! সলমনের শোতে যাওয়া নিয়ে মুখ খুললেন গায়ক

মাস কয়েক আগে জনপ্রিয় গায়ক কেকে’কে নিয়ে একটি বিতর্কিত মন্তব্য করে চরম বিপাকে পড়েছিলেন রূপঙ্কর বাগচি (Rupankar Bagchi)। সোশ্যাল মিডিয়ায় হুমকি পাওয়া থেকে শুরু করে কাজ হারানো, সম্মুখীন হয়েছেন অনেক ক্ষতিরই। তবে এসবের মাঝেই একটি ‘বড়’ প্রস্তাব পেয়েছেন গায়ক। যা একেবারে তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিতে পারে।

হ্যাঁ, ঠিকই দেখছেন। সম্প্রতি জানা গিয়েছে, সলমন খান সঞ্চালিত সুপারহিট রিয়্যালিটি শো ‘বিগ বস’এর সিজন ১৬’এ (Bigg Boss 16) প্রতিযোগী হিসেবে যাওয়ার প্রস্তাব পেয়েছেন রূপঙ্কর। মুহূর্তের মধ্যে সেই সংবাদ নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে নেটপাড়ায়।

Rupankar Bagchi

সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’ যাওয়া মানেই বিপুল পরিমাণ অর্থ আয় করা। সেই সঙ্গেই রয়েছে জাতীয় স্তরে খ্যাতি অর্জনের সুযোগও। সব মিলিয়ে কেকে বিতর্কের পর রূপঙ্করের কেরিয়ার যে বড় ধাক্কার সম্মুখীন হয়েছে, সেই ধাক্কা  কাটিয়ে ওঠার ক্ষেত্রে একটি বড় ভূমিকা পালন করতে পারে ‘বিগ বস’।

তবে এত বড় প্রস্তাব পেলেও সেই প্রস্তাবে সটান ‘না’ বলে দিয়েছেন বাংলার এই জনপ্রিয় গায়ক। এক সংবাদমাধ্যমকে এই বিষয়ে রূপঙ্কর বলেছেন, ‘বিগ বস’ আয়োজকদের তরফ থেকে তাঁকে শোয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। বলা হয়েছিল, ৩ মাস ‘বিগ বস’এর ঘরে বন্দি হয়ে থাকতে হবে তাঁকে। মিলবে না কোনও ফোন। বাড়ির লোকের সঙ্গে কথা বলারও কোনও উপায় নেই।

Rupankar Bagchi

আর সেই কারণেই সলমনের শোয়ে অংশগ্রহণ করার প্রস্তাব ফিরিয়ে দেন রূপঙ্কর। আর এই ৩ মাসের মধ্যেই দুর্গাপুজো, লক্ষ্মী পুজো, কালীপুজো সব কিছু থাকবে। এই সময়টায় গায়ক তাঁর পরিবারের সঙ্গেই কাটান। অপরদিকে আবার, ‘বিগ বস’এর ঘরে গেলে কেকে প্রসঙ্গও উঠতেই পারে। সব কিছু মিলিয়ে তাই ‘বিগ বস’কে ‘না’ বলার সিদ্ধান্তই সমীচীন বলে মনে হয়েছে রূপঙ্করের।

রূপঙ্কর বলেন, বাড়ির লোকের সঙ্গে যোগাযোগ থাকবে না, এই কথাটা তিনি ভাবতেই পারেন না। সঙ্গেই এও জানান, বাড়ির লোকের থেকে টাকা তাঁর কাছে বেশি জরুরি নয়। আর তাই ‘বিগ বস’এর মতো বড় রিয়্যালিটি শোয়ের এত ভালো প্রস্তাব পেয়েও তা ফিরিয়ে দেওয়াই ঠিক মনে করেছেন রূপঙ্কর।

Related Articles

Back to top button