খবরগানবিনোদন

কটাক্ষ দিয়ে শুরু হলেও নোংরামি হচ্ছে, কেকে বিতর্কে ধর্ষণের হুমকি রূপঙ্করের বৃদ্ধা মাকে!

দিন দিন যেন বিতর্ক মাত্রা ছাড়াচ্ছে, কটাক্ষের সীমা পেরিয়ে এবার নোংরামির দিকে এগোচ্ছে বিতর্ক। সম্প্রতি রূপঙ্কর বাগচীকে (Rupankar Bagchi) নিয়ে করা মন্তব্য অশ্লীলতার দিকে মোর নিচ্ছে। বিখ্যাত গায়ক কেকে’কে (KK) নিয়ে অবমাননা করেছিলেন রূপঙ্কর। এরপরেই মৃত্যু হয় গায়কের। তারপর থেকেই নেটিজেনদের ক্রমাগত কটাক্ষের শিকার তিনি। এরপর অবশ্য তিনি সাংবাদিক বৈঠক ডেকে ক্ষমাও চেয়েছেন।

কিন্তু ক্ষমা চাইলেও এখনো বিতর্কের আগুন নেভেনি। এখনো লোকে কেকে-র বিরুদ্ধে রূপঙ্করের বক্তব্য নিয়ে ক্ষুদ্ধ হয়েই রয়েছে। তবে এবার এক ব্যক্তি তাঁর মেক নিয়ে অশ্লীল মন্তব্য করে বসল। সেই মন্তব্যের পোস্টটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে।

Rupankar Bagchi Sorry for KK

পলাশ মাইতি নামক ওই ব্যক্তি নিজের ফেসবুকে লিখেছেন, ‘আমার ভগবানের কাছে একটাই প্রার্থনা, রূপঙ্কর বাগচীর মাকে একদিন যেন ধর্ষণ করা হয়।’ এমন একটা পোস্ট দেখার পরেই স্বাভাবিকভাবেই সবার প্রথমে ওই নেটিজেনদের মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন উঠেছে। তবে এহেন মন্তব্য যে অতীব অশ্লীল ও করাটা একেবারেই উচিত নয় এই বিষয়ে একমত নেটিজেনরা।

Palash Maiity Rupankar Bagchi Rape wish

কেকে এর বিরুদ্ধে বলা কথার জন্য ওএনেকেই রূপঙ্করের সমর্থন করেননি। তাই নিজেদের ক্ষোভ প্রকাশ করেছেন তাঁরা। ভিডিওটি যতক্ষণ সোশ্যাল মিডিয়াতে ছিল ততক্ষণই গালাগাল খেতে হয়েছে তাকে। এমনকি ভিডিও ডিলেট করে তাঁর ক্ষমা চাওয়ার পদ্ধতিও খুব একটা সন্তোষজনক নয় বেশিভাগ নেটিজেনদের কাছেই।

নেটিজেনদের অনেকের মতেই সুস্থ মানুষেরা কিভাবে এমন মন্তব্য করতে পারে? উনি ভুল বলেছেন তাঁর বিরুদ্ধে প্রতিবাদ করাটা মেনে নেওয়া যায়। তাবলে তাঁর পরিবারের বিরুদ্ধে এমন অশ্লীল মন্তব্য মোটেও শোভনীয় নয়। তাছাড়া এর আগেও রূপঙ্করকেও মেরে ফেলার হুমকি দিয়ে বহুবার ফোন আসছিল। এরপর বাধ্য হয়েই বডিগার্ড রাখতে হয়েছিল তাদের।

প্রসঙ্গত, ইতিমধ্যেই নিজের বক্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন রূপঙ্কর বাগচী। তবে তাঁর ক্ষমার মধ্যে অনুশোচনা বোধ নেই, এমনটাই মন্তব্য বেশিরভাগ নেটিজেনদের। এমনকি অভিনেতা সুদীপ মুখোপাধ্যায় পর্যন্ত একথা জানিয়েছেন লাইভ ভিডিওতে। তবে তাঁর বিরুদ্ধে ক্ষোভ থাকলেও তাঁর পরিবারের অন্য কাউর সম্পর্কে এভাবে অশ্লীলভাষা সত্যিই নিন্দনীয় ও মানুষের বিকৃত মস্তিষ্কের পরিচয় মাত্র।

Related Articles

Back to top button