বিনোদনসিরিয়াল

টাকার পিছনে ছুটতে গিয়ে ‘মা হিসাবে ব্যর্থ’, রইল পর্দার অনুপমা অভিনেত্রী রূপালীর অজানা কথা

হিন্দি টিভি সিরিয়ালের (HindiTv Serial) জগতের অত্যন্ত পরিচিত অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায় (Rupali Ganguly)। ইদানিং তিনি অভিনয় করছেন স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘অনুপমা’-তে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রুপালি। যা আসলে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’ থেকে অনুপ্রাণিত। শুরু থেকেই দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে রূপালী অভিনীত এই সিরিয়াল।

এমনিতে টিভির পর্দায় মা হিসেবে বেশ প্রশংসিত অভিনেত্রী রূপালী গাঙ্গুলী।  কিন্তু সিরিয়ালের সাথে বাস্তব জীবনের তফাৎ যে  থেকেই যায়। অভিনেত্রীর দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে উঠে এলো সে কথাই। সম্প্রতি রুপালি জানিয়েছেন মা হিসেবে তিনি ব্যর্থ। বাস্তব জীবনে বাঙালি এই অভিনেত্রী বিয়ে করেছেন আশ্বিন বর্মাকে।

Anupama Actress Rupali Ganguly

তাদের রয়েছে এক ছেলে। যার নাম রুদ্রাংশ। অভিনয়ের ব্যস্ততার কারণে রূপালী ছেলের জন্য সেই ভাবে সময় বার করতে পারেন না।  তাই রূপালী জানিয়েছেন সেদিক দিয়ে তার স্বামী বরাবরই খুব সাপোর্টিভ। রুপালি নিজে তার ছেলের জন্য সেভাবে সময় দিতে না পারলেও স্বামী অশ্বিন তাদের ছেলের মা আর বাবা দুটোই  হয়ে উঠেছেন।

এ প্রসঙ্গে সাম্প্রতিক সাক্ষাৎকারে রুপালি জানিয়েছেন ‘আমি সত্যিই ভাগ্যবান যে আমার বর আমাকে এত সাপোর্ট করে। ও জলদি রিটারমেন্ট নিয়ে আমেরিকা থেকে চলে এসেছে। আমি কাজ করি কি করি না সেটা এক্ষেত্রে দরকারই নয় কারণ আমাদের চাহিদা খুব বড় নয়, ও বলেছিল আমাদের সন্তানের অন্তত একজন অভিভাবক দরকার। ছেলেকে কখনো হাউসের সঙ্গে ছাড়েনি’।

তবে ছেলের জন্য সেভাবে সময় দিতে না পারলেও  নিজের কাজের জন্য ছেলেকে কখনো একা ছাড়েননি তিনি। রূপালীর কথায় ‘আমার বর খুব সাপোর্টিভ, ও মনে করে একজনকে আলাদা ছেলের সঙ্গে থাকা উচিত। তাই আগে অবসর নিয়ে ওই ছেলের সঙ্গে থাকে রুদ্রাংশের কাছে মা আর বাবা দুটোই ও’। কিন্তু অভিনেত্রীর আফসোস একটাই  ‘আমি হয়তো মা হিসেবে ব্যর্থ হয়েছি’।

দীর্ঘদিনের অভিনয়ের ক্যারিয়ারে একাধিক সব সুপারহিট ধারাবাহিকে অভিনয় করেছেন রূপালী গাঙ্গুলী।  তবে  ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালে রূপালী অভিনীত মনীষা চরিত্রটি আজও মনে রয়ে গিয়েছে দর্শকদের।  এছাড়াও ‘বা বহু অর বেবি’ কিম্বা ‘কুছ খট্টে কুছ মিঠে’-তেও দাপিয়ে অভিনয় করেছিলেন তিনি। তাই সব মিলিয়ে দেশজুড়ে অসংখ্য অনুরাগী রয়েছে এই বাঙালি অভিনেত্রীর।

Related Articles

Back to top button