গসিপবিনোদন

অনুপমা ছাড়তে চলেছেন রুপালী গাঙ্গুলী ! এই বড় শো-তে কাজের অফার পেলেন অভিনেত্রী

স্টার প্লাসে প্রচারিত টিভি সিরিয়াল ‘অনুপমা’ ক্রমেই দর্শকদের হৃদয়ে জায়গা করে নিচ্ছে। অনুপমা ধারাবাহিকে অনুপমার ভূমিকায় দেখা যায় অভিনেত্রী রূপালী গাঙ্গুলিকে। এই চরিত্রের মাধ্যমে তিনি দর্শকদের মধ্যে জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন। অনুপমা সিরিয়ালের মাধ্যমে ঘরে ঘরে নাম করেছেন রূপালী গাঙ্গুলী। রূপালী, যিনি তার শক্তিশালী অভিনয় দিয়ে লাখো মানুষের মন জয় করেছেন, অনেকেই হয়ত জানেন না তিনি একজন দুর্দান্ত নৃত্যশিল্পীও বটে। শোনা যাচ্ছে, ‘নাচ বলিয়ে 10’-এর শো-এর অফার পেয়েছেন রূপালী গাঙ্গুলি।

মিডিয়া রিপোর্ট অনুসারে, রূপালী গাঙ্গুলীকে শীঘ্রই নাচ বলিয়ে সিজন 10-এ নাচতে দেখা যেতে পারে। এই সময়ে তার স্বামী অশ্বিনী ভার্মাও তার সাথে থাকবেন। তবে এখন পর্যন্ত এই প্রস্তাবে সাড়া দেননি রূপালী গাঙ্গুলী। পর্দায় রূপালী গাঙ্গুলীকে অনুপমা টিভি সিরিয়ালে একজন আদর্শ স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা যায়। কিন্তু এবার দর্শকরা রূপালীকে সম্পূর্ণ অন্য রূপে দেখবেন ,বাস্তব জীবনের স্বামী অশ্বিনী সঙ্গে নাচবেন অভিনেত্রী।

এই দম্পতি ছাড়াও আরও দু’জন দম্পতি নাচ বালিয়ে সিজন 10-এ উপস্থিত হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিবেদন অনুসারে, নাচ বালিয়ে-এর নির্মাতারা তাদের আসন্ন মরসুমের জন্য নববিবাহিত দম্পতি গওহর খান-জেদ দরবার এবং আদিত্য নারায়ণ এবং শ্বেতা আগরওয়ালের সাথে যোগাযোগ করেছেন। এই মুহূর্তের খবর অনুযায়ী এই দম্পতিরাও এই প্রস্তাবে সাড়া দেননি। কিন্তু নাচ বালিয়ে তে এই দম্পতিদের নাচ দেখা তাদের ভক্তদের জন্য বড় উপহারের চেয়ে কম হবে না। প্রসঙ্গত , গতবার নাচ বালিয়ে ট্রফি জিতেছিলেন প্রিন্স নারুলা এবং যুবিকা চৌধুরী।

অন্যদিকে সোনা যাচ্ছে নাচ বলিয়ে এই সিজনের বিচারকদের আসনে দেখা জিতে পারে বিপাশা বসু, ডেভিড ধাওয়ান এবং বৈভাবী মার্চেন্টকে।  যদিও এই সম্পর্কে এখনও নির্মাতাদের তরফে কোনো নিশ্চিত তথ্য দেওয়া হয়নি। কিন্তু তার ভক্তরা নাচ বলিয়ে সিজন 10-এ টিভি সিরিয়াল ‘অনুপমা’-এ অভিনয় করতে রুপালি গাঙ্গুলীকে দেখতে মরিয়া। তবে, রূপালী গাঙ্গুলী এই রিয়েলিটি শোতে অংশ নিচ্ছেন কিনা তা এখনও নিশ্চিত করেননি। অনুপমা চরিত্রে অভিনয় করে রূপালী গাঙ্গুলী কোটি কোটি দর্শকের হৃদয়ের স্পন্দনে পরিণত হয়েছেন। আজকাল সবাই তাকে তার আসল নামের পরিবর্তে অনুপমা নামেই চেনে। টিভি সিরিয়ালে অনুপমার চরিত্রটি তার ভক্তরা খুব পছন্দ করেছেন। এই শো তে অংশ নিলে অনুপমা ধারাবাহিক থেকে যে তাকে সরতেই হবে তা বলাই বাহুল্য।

 

Related Articles

Back to top button