খবরবিনোদন

ব্লাড ক্যান্সারের ধাক্কায় প্রয়াত কিরণ খের! গুজব উড়িয়ে টুইটবার্তা অনুপমের

করোনা (Coronavirus) আবহে একের পর এক দুঃসংবাদে মন ভারী সকলেরই। মারণব্যাধির কবলে পড়েছেন একের পর এক বলিউড (Bollywood) তারকা। সম্প্রতি এমনই এক মর্মান্তিক সংবাদে কেঁপে উঠছিল সমগ্র বলিমহল। ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেত্রী কিরণ খেরের (Kiran Kher), এহেন সংবাদ ছড়ানোর পর থেকেই চাঞ্চল্য ছড়ায় নাগরিকমহলে। এমন সংবাদের জবাবে পাল্টা উত্তর দেন কিরণের স্বামী অনুপম খের (Anupam Kher)।

টুইটবার্তায় (Tweet) সকল গুঞ্জন উড়িয়ে অনুপম খেরের বার্তা, “সম্প্রতি কিরণের স্বাস্থ্য নিয়ে একটি গুজব রটেছে। এটা সর্বৈব মিথ্যা। ও একদম ভালো আছে। এরকম মিথ্যা খবর না ছড়ানোর জন্য আমি সকলের কাছে আর্জি জানাচ্ছি।” যদিও এহেন মিথ্যা খবর ছড়ানোর কারণ কী, সে বিষয়ে কোনোরকম জবাব মেলেনি নেটিজেনমহলের তরফে।

kiran kher

কিছুদিন আগেই করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েছেন অভিনেত্রী তথা রাজনীতিবিদ কিরণ খের। এরকম ভুয়ো খবর না ছড়িয়ে যাতে সকলে তাঁর ও কিরণের পাশে থাকেন, তার আবেদন করেছেন অনুপম। পাশাপাশি এই কঠিন সময়ে সকলকে সাবধানও করেছেন এই বর্ষীয়ান অভিনেতা।

টুইটারে কিরণের স্বাস্থ্য সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন অনুপম। “কিরণ মাল্টিপল মেলোমা নামক এক ধরণের ব্লাড ক্যান্সারে আক্রান্ত। ৬৮ বছর বয়সে ও আক্রান্ত হয়েছে এই রোগে”, জানান অনুপম। পাশাপাশি অভিনেতা আরও জানিয়েছেন, “মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসা চলছে কিরণের। আশা করি, এই কঠিন যুদ্ধে ও জয়ী হয়ে ফিরবে। একজন লড়াকু যোদ্ধা হিসেবে এহেন কঠিন পরিস্থিতির মোকাবিলা কীভাবে করতে হয়, সেটা ও ভালোভাবেই জানে।”

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৪ সালে চন্ডীগড় আসনে বিজেপির হয়ে সাংসদ পদ লাভ করেন কিরণ। ৫ বছর পর গেরুয়া শিবিরের হয়ে পুনরায় জয়লাভ করেন তিনি। অভিনয় জীবনেও বেশ সফল তিনি। পরপর দু’টি জাতীয় পুরস্কার রয়েছে তাঁর ঝুলিতে। এহেন খ্যাতনামা অভিনেত্রী কীভাবে এই মারণব্যাধির কবলে পড়লেন? অরুণ সুদ জানিয়েছেন, “গত বছরের নভেম্বরে কিরণের হাত ভাঙে চন্ডীগড়ের বাড়িতে। সেইসময় চিকিৎসা চলাকালীন তাঁর মাল্টিপল মেলোমা ধরা পড়ে। সেই সংক্রমণ ক্রমশ ওনার ডান কাঁধ থেকে ছড়িয়ে পড়ে শরীরে। এরপরেই চিকিৎসার জন্য ওনাকে মুম্বই উড়িয়ে আনা হয়।”

Related Articles

Back to top button