এবার পুজোর গানে, ঢাকের তালে আসর জমালেন জিৎ-রুক্মিনী-আবির! তুমুল ভাইরাল ভিডিও


করোনার জেরে এবার অনেকটাই ভাটা পড়েছে পুজোর মাতামাতিতে। নেই দোকানে দোকানে উপচে পড়া ভীড়। রাস্তা মোড়া বিজ্ঞাপন, ট্রাফিক জ্যাম, বারোয়ারি গুলোর পুজোর তোরজোর সবই এবার ফিকে। রোজই পাল্লা দিয়ে বাড়ছে করোনায় আক্রান্ত আর মৃতের সংখ্যা। এবছর অধিকাংশ বাঙালি পুজোতে থাকছেন বাড়িতেই। তাই এবার পুজোর মেজাজ ধরে রাখতে কোমর বেঁধে মাঠে নেমেছে টলিউড।

প্রসঙ্গত, প্রতিবারই পুজোর আগে একটা না একটা জমাটি গান নিয়ে হাজির থাকে টলিউড। কখনো দেব, কখনো অঙ্কুশ, কখনো শুভশ্রী পুজোর আগে জমাটি গান উপহার দিয়েছেন বাঙালি দর্শকদের। এবার সেই তালিকায় নাম লেখালেন সুপার স্টার জিৎ, ললনাদের হার্টথ্রব আবির, এবং দেব না থাকলেও এবার আসরে হাজির তার প্রেমিকা রুক্মিনী।

আবিরকে খুব বেশি এই মেজাজে দেখা যায়না। কখনো গম্ভীর গোয়েন্দা চরিত্র কখনো বা সিরিয়াস প্রেমিক এই ভূমিকাতেই বেশি অভ্যস্ত অভিনেতা। কিন্তু এবার একেবারে পুজোর সাজে লাল পাঞ্জাবি ধুতে পরে নাচের আসর জমিয়ে দিয়েছেন আবির৷ একইভাবে জিতও সেজেছেন নীল পাঞ্জাবি আর ধুতিতে।

জিৎ, আবির, রুক্মিনী অভিনীত ‘সুৎজারল্যান্ড’ ছবির পুজোর গান ‘ঢাক বাজা , কোমর নাচা’ এবার তুমুল হিট হয়েছে নেট পাড়ায়। দুই তারকা অভিনেতার সঙ্গে চেনা মেজাজে পাল্লা দিয়ে নাচলেন দেবের প্রেমিকা রুক্মিনীও। ইতিমধ্যেই মানুষের মুখে মুখে ঘুরতে শুরু করেছে এই গান।


Like it? Share with your friends!

635
635 points