বিনোদনভিডিওসিনেমা

কি সাংঘাতিক! কুকুরকেই কামড়ে দিয়েছিলেন দেবের হবু বৌ রুক্মিণী, নিজেই স্বীকার করলেন অভিনেত্রী

সাংবাদিকতার ক্ষেত্রে অত্যন্ত জনপ্রিয় একটি প্রবাদ হল, ‘কুকুর মানুষকে কামড়ালে নয়, মানুষ কুকরকে কামড়ালে খবর।’ জানলে অবাক হবেন, একবার সত্যিই এমনই এক কান্ড ঘটিয়ে বসেছিলেন দেবের প্রেমিকা অর্থাৎ টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। আজই বড় পর্দায় মুক্তি পাচ্ছে দেব রুক্মিণী অভিনীত সিনেমা ‘কিশমিশ’ (KishMish)। দেবের প্রযোজনায় তৈরি এই সিনেমাটি কে প্রচারের আলোয় আনতে বিগত বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন অভিনেতা অভিনেত্রী দুজনেই।

প্রসঙ্গত ইদানীং সোশ্যাল মিডিয়ার দৌলতে পুরনো রিয়ালিটি শো অপুর সংসারের পুরনো মাঝে মধ্যেই উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এই শোয়ের তেমনই একটি প্রকাশ্যে এসেছে। শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) সঞ্চালিত ওই টিভি শোতে ‘চ্যাম্প’ সিনেমা মুক্তির আগে হাজির হয়েছিলেন দেব অধিকারী (Dev Adhikari) এবং রুক্মিণী মৈত্র।

Dev Adhikari, Rukmini Maitra,
সেখানেই নিজের ছোটো বেলার সিক্রেট ফাঁস করে রুক্মিণী জানান একবার ছোটোবেলায় যখন তার বয়স মাত্র সাড়ে চার বছর বয়স তখন একটা কুকুর (Dog)তাকে কামড়াতে এসেছিল। বিষয়টি আগে থেকেই আন্দাজ করতে পেরেছিলেন ছোট্টো রুক্মিণী। তাই কুকুরটি গলার বকলস ছিঁড়ে তার ওপর ঝাঁপিয়ে পড়তেই রুক্মিণী নিজেই কামড় বসিয়ে দেন কূকুরের গায়ে।

অপুর সংসারের ওই এপিসোডে রুক্মিণী জানান সেবার তিনি তার বাবা মায়ের সাথে তার বাবার এক বন্ধুর বাড়িতে ঘুরতে গিয়েছিলেন। তাদের বাড়িতেই একটা অ্যালসশিয়ান আর পাহাড়ি কুকুরের মিক্সড ব্রিড ছিল। তার নাম ছিল ‘বক্সি’। রুক্মিণীর কথায় সোফার মতোই বড় ছিল সে। রুক্মিণী জানান কুকুরটি নাকি তাকে দেখেই বীভৎস চিৎকার করছিল।


রুক্মিণীর কথায় ‘বক্সি আমাকে কিছু করার আগেই আমি ওকে কামড়ে দিয়েছিলাম।’ অভিনেত্রী জানান সেসময় গুনে গুনে ১৪টা ইনজেকশন নিতে হয়েছিল তাকে। এই ঘটনার কিছুদিন পরেই রুক্মিণীর সেই আঙ্কেল তার মাকে ফোন করে জানিয়েছিলেন তার কুকুরটা মারা গিয়েছে। তাই রুক্মিণীকে যেন তিনি সাবধানে রাখেন। রুক্মিণীর এমন কান্ড কারখানার কথা শুনে পাশে বসে থাকা দেবকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছিলেন সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়।

Related Articles

Back to top button