বিনোদন

সামনে আসছে জন্মদিন! তবুও মন ভালো নেই দেবের প্রেমিকা রুক্মিনীর

আর পাঁচটা সাধারণ মানুষের মতোই করোনার (Coronavirus) প্রভাব পড়েছে সেলেবদের (Celebrities) জীবনযাত্রাতেও। লকডাউনে (Lockdown) ঘরবন্দি আট থেকে আশি, সকলেই। এহেন অবস্থায় মনখারাপের ভ্যাকসিন খুঁজে বার করতে মরিয়া সকলেই। নিজের মতো করে নিজের মন ভাল করার উপায় বাতলে নিচ্ছেন প্রত্যেকেই।

গোটা বাংলার মতো টলিমহলের অবস্থাও তথৈবচ। শ্যুটিং (Shooting) প্রায় বন্ধ টলিউডে (Tollywood)। এগিয়ে আসছে ২৭ জুন। অথচ এইবারের জন্মদিনে পুরোই একা অভিনেত্রী (Actress) রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। জন্মদিন এগিয়ে আসায় আর পাঁচজনের মতোই উৎসাহিত অভিনেত্রী, যদিও লকডাউন যে কোথাও হলেও অভিনেত্রীর ম্যুড স্যুইংয়ের কারণ, তা বলাই বাহুল্য! রুক্মিণী ঘনিষ্ঠদের মতে, আলমারি খুলে ঘন্টার পর ঘন্টা বসে থাকলেও পরার মতো পোশাক খুঁজে পাচ্ছেন না রুক্মিণী!

বহু নেটিজেনদের মতে, হাজারো পোশাক থাকলেও ‘পরার মতো কিছু’ খুঁজে না পাওয়ার ঘটনা প্রায়শই ঘটে থাকে যেকোনো মহিলার জীবনে! অনেকে এ নিয়ে মজাও করে থাকেন। নেটিজেনদের একাংশের বক্তব্য, লকডাউনের বন্দিদশার কারণেই রুক্মিণীরও তেমনটাই মনে হচ্ছে। করোনার দাপটে শপিংমলগুলি বন্ধ থাকার কারণে টলিমহলের বহু সেলেবই যে একইরকম পরিস্থিতির শিকার, তা আন্দাজ করতে পারছেন অনেকেই।

দেব Dev Rukmini Maitra

করোনার কারণে বাড়িতে বাইরে পা রাখা যাবে না, অর্থাৎ বাড়িতেই হবে সেলিব্রেশন। লকডাউনের কারণে যে আটকে যাবে না জন্মদিন উদযাপন, তা স্পষ্ট জানিয়েছেন স্বয়ং অভিনেত্রী। সূত্রের খবর, ইতিপূর্বে মুম্বইতে শুটিং করাকালীন করোনাক্রান্ত হন অভিনেত্রী। এখন সম্পূর্ণ সুস্থ হলেও সাবধানতা অবলম্বন যে প্রয়োজন, তা জানিয়েছেন রুক্মিণী। পাশাপাশি পরিবারের সাথে কোয়ালিটি টাইম কাটানোর পরিসর যে তৈরি করে দিয়েছে করোনা, তাও জানিয়েছেন টলি-অভিনেত্রী।

টলিজগতের অন্যান্য অভিনেতা-অভিনেত্রীর ন্যায় সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় রুক্মিণী। অনুরাগীদের প্লাজমা দানের উপকারিতার বোঝানো থেকে মানসিকভাবে সুস্থ থাকার দাওয়াই, সকল ক্ষেত্রেই বেশ লেখালেখি করে থাকেন রুক্মিণী। এসবের পাশাপাশি মন ভাল রাখার দাওয়াই হিসেবে তাঁর সর্বক্ষণের সঙ্গী দাদার মেয়ে আমাইরা…

Related Articles

Back to top button