বিনোদনভিডিওসিরিয়াল

বিয়ে করেও জ্বালার শেষ নেই! বৌকে খুশি করতে কেউ ঘুড়ি ওড়াচ্ছে, তো কেউ কফি খাওয়াচ্ছে কুমুন্ডুলে

সময়ের সাথে বদলেছে মানুষের বিনোদনের মাধ্যম। বিনোদনের অসংখ্য উপাদানের ভিড়ে আজও রয়ে গিয়েছে বাংলা সিরিয়াল। তবে এটা ঠিক আগে যদি হাতে গোনা সংখ্যার সিরিয়াল আজ তা গড়ে বহরে অনেকটাই বেড়েছে। বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই বাড়ির মা কাকিমারা বসে পড়েন টিভির সামনে। বেছে নেন পছন্দের সিরিয়াল। দিনে দিনে দর্শকদের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হয়ে উঠেছে স্টার জলসার বরণ (Boron)।

মাত্র অল্প কয়েক দিনের মধ্যেই এই ধারাবাহিকটি দর্শকমনে বেশ পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে। তাই টিআরপির দৌড়েও ছোট্টো ছোট্ট পায়ে এগোতে শুরু করেছে রুদ্রিক -তিথির (Rudrik Tithi) মিষ্টি প্রেমের কাহিনী। সম্প্রতি সিরিয়ালের প্লটে এসেছে নতুন টুইস্ট। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গেছে অপদার্থ রুদ্রিকের সাথে নায়রার বিয়ে হচ্ছিল। কিন্তু বিয়ের মণ্ডপে নায়রার পরিবর্তে তিথির সিঁথিতেই সিঁদুর পরিয়ে দিচ্ছে রুদ্রিক।

এমন এক কাণ্ডের পর রীতিমত ক্ষেপে লাল হয়ে যায় তিথি। কিন্তু গোটা ব্যাপারটাই যে পূর্ব পরিকল্পিত তা ঘূণাক্ষরেও টের পাইনি তিথি। একপ্রকার পরিস্থিতির চাপে পড়েই রুদ্রি -তিথির বিয়ে হলেও শেষমেশ নানান নাটক, ঝামেলা পেরিয়ে ঠাম্মির কথায় তিথিও একপ্রকার মানতে বাধ্য হয় যে সেই এই বাড়ির আসল বউ। এরপর মারামারির মধ্যে দিয়েই খুনসুটির মুহূর্ত দেখা গিয়েছে সিরিয়ালে। খুনসুটির মধ্যেই রুদ্রিক আর তিথিকে কাছাকাছি আসতে দেখে চোখ জুড়িয়েছে দর্শকদের।

সিরিয়ালে ইতিমধ্যেই দেখানো হয়েছে রুদ্রিক তিথির ফুলশয্যাকে কেন্দ্র করে বেধে গিয়েছে হূলস্থূল কান্ড। ফুলশয্যার রাতেও তিথির পাঠশালা থেকে ছাড় পায়নি রুদ্রিক। বৌয়ের বাধ্য বরের মতো রুদ্রিকও অক্ষরে অক্ষরে তার সব শর্ত মেনে নেয়। এমনকি তিথিকে টাচ করার চ্যালেঞ্জ জিততে রুদ্রিক তিথিকে জাপ্টেও ধরে। আর রুদ্রিকের চ্যালেঞ্জের কথা জানতে পেরেই খেপে লাল হয়ে যায় তিথি। এসবের মধ্যেই চ্যানেলের তরফে একটি প্রোমো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

যেখানে দেখা যাচ্ছে বিশ্বকর্মা পুজো উপলক্ষে বাড়িতে ঘুড়ির লড়াই হবে। যা শুনে মহা চিন্তায় পড়ে যায় রুদ্রিক কারণ সে ঘুড়ি ওড়াতে জানেনা। সেকথা শুনে তিথি ভেঙিয়ে বলতে শুরু করে ‘আপনি তো কিছুই পারেন না।’ তখন বৌয়ের মন পেতে হাতে ঘুড়ি তুলে নেয় রুদ্রিক। আর তখনই দুজনের মধ্যে তৈরি হয় এক মিষ্টি মুহুর্ত। অন্যদিকে সদ্য বিয়ের পর নায়রার বরও তার সেবা করতে ব্যাস্ত। দেখা যাচ্ছে বৌয়ের জন্য কমন্ডুলুতে কফি নিয়ে হাজির হয়েছে সে।

Related Articles

Back to top button