বিনোদনসিরিয়াল

বরণ শেষ হতে না হতেই ফের টিভির পর্দায় দেখা যাবে রুদ্রিককে! খুশি অভিনেতা সুস্মিতের ভক্তরা

বিনোদনের ভিত্তিই কিন্তু ধারাবাহিক। যতই বড় বড় বাজেটের ছবি হোক না কেন, সারাদিন বাঙালি মেতেই থাকেন সিরিয়াল নিয়ে৷ এবং প্রতিদিন অভ্যাসের মতো করেই তারা সিরিয়াল গুলিকে উপভোগ করেন। এমনকি ধারাবাহিকের চরিত্র গুলিও অল্প দিনেই সকলের ঘরের লোক হয়ে ওঠে। এই কারণেই দিনে দিনে বেড়ে চলেছে বাংলা সিরিয়ালের চাহিদাও।

সেইসাথে চ্যানেলে চ্যানেলে লেগেই রয়েছে টি আর পির লড়াই। তাই টিআরপি তলানিতে ঠেকলেই একঘেয়ে বস্তাপচা কনসেপ্টের সিরিয়াল বন্ধ করে দিয়ে একের পর এক ভিন্ন স্বাদের মেগা সিরিয়াল নিয়ে হাজির হচ্ছে বিনোদনমূলক চ্যানেল গুলি।

প্রসঙ্গত তেমনই গত বছরেই একেবারে নতুন নায়ক, নায়িকা নিয়ে স্টার জলসায় শুরু হয়েছিল নতুন সিরিয়াল বরণ। এই সিরিয়ালের নায়ক নায়িকা তিথি আর রুদ্রিকের টক ঝাল মিষ্টি প্রেম কাহিনী অল্প দিনেই মন জয় করেছিল দর্শকদের। এমনকি সোশ্যাল মিডিয়াতেও এই জুটির জনপ্রিয়তা চোখে পড়ার মতো। কিন্তু এত সবের পরেও TRP তালিকায় কখনোই আশানুরূপ ফল করতে পারেনি এই ধারাবাহিক।

এর জেরেই মাত্র ১১ মাসের মাথায় শেষ করতে হয়েছে বরণ। ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন নবাগত অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় (Sushmit Mukherjee) এবং নায়িকা হয়েছিলেন নতুন নায়িকা ইন্দ্রানী পাল (Indrani Paul)। অল্পদিনের মধ্যেই সুস্মিত-ইন্দ্রানীর জুটি দারুন জনপ্রিয়তা পেয়েছে। কিন্তু বরণ শেষ হওয়ায় তাদের অনুরাগীদের যে বেশ মন খারাপ হয়েছে তা বলাই বাহুল্য।

 

 

View this post on Instagram

 

A post shared by Sushmit Mukherjee (@sushmukherjee)

তবে এবার রুদ্রিক ভক্তদের জন্য একটা মন ভালো করা খবর এনে হাজির করল ‘দিদি নং ওয়ান’ (Didi No 1)। কেননা সম্প্রতি দিদি নং ওয়ানের মঞ্চেই উপস্থিত হবেন অভিনেতা। সাথে আসবেন তার মা-ও। শো-তে রুদ্রিকের সম্পর্কে নানান অজানা তথ্য ফাঁস করবেন অভিনেতার মা। স্বভাবতই খুশির জোয়ার ধারাবাহিক প্রেমিদের মনে৷

Related Articles

Back to top button