খবরবিনোদন

টলিউডে মাফিয়ারাজ চলছে! দাবি সদ্য বিজেপিতে যোগ দেওয়া অভিনেতা রুদ্রনীল ঘোষ

দরজায় কড়া নাড়ছে ২০২১ এর বিধানসভা নির্বাচন (Assembly Election 2021) । শেষ সময়ে শাসক ও বিরোধী দল গুলি গুছিয়ে নিচ্ছে নিজেদের সংগঠন। এই পরিস্থিতিতে কার্যতই উত্তাল রাজ্য রাজনীতি। রাজনীতির (Politics) সঙ্গে বিনোদন (Entertainment) জগতের মেলামেশা আজকের নয়। এমতাবস্থায় ভোটের আগে আগেই একঝাঁক টলি তারকা পা রেখেছেন রাজনীতিতে।

সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। একসময় বাম মতাদর্শ যাপন করতেন রুদ্রনীল। তারপর বেশকিছুদিন তিনি কাজ করেছেন তৃণমূলের হয়ে, আর ২১ এর ভোটের আগেই তার বিজেপিতে যোগ দেওয়া নিয়ে শুরু হয়েছে জোর রাজনৈতিক বিতর্ক। তার এই দলবদলের জেরে ইতিমধ্যেই টলিপাড়ার একাংশের রোষের মুখে পড়েছেন রুদ্রনীল।

রুদ্রনীল ঘোষ rudranil Ghosh

আর এরপরেই টলিউডের দিকে আঙুল তুলে বিস্ফোরক দাবি করেন রুদ্রনীল। তার দাবি, টলিউডের ভিতরে মাফিয়ারাজ চলছে। আর এর জেরেই নাকি টলিপাড়া ছেড়ে যাচ্ছেন বাংলার এক ঝাঁক প্রযোজকরা। রুদ্রনীলের অভিযোগ, টলি মাফিয়ারা প্রযোজকদের উপর চাপ সৃষ্টি করে এক গাদা টাকা নেন, একটি ছবির জন্য যতজন কলা কুশলী দরকার তার থেকেও বেশি লোকের টাকা নেওয়া হয়। আর কিছুজন কোনো কাজ না করে বসে বসে উপার্জন করেন।

তৃণমূল ছেড়ে এসেও মমতা ব্যানার্জির দিকে ঝোল টেনে কথা বললেন রুদ্রনীল। তার বক্তব্য মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ভালোর জন্যই টলিপাড়ার বিভিন্ন উন্নয়ন করতে চেয়েছিলেন, কিন্তু তিনি যাদের উপর দায়িত্ব দিয়েছেন তারা প্রত্যেকেই স্বজনপোষণ করেছেন, ফলত ইন্ডাস্ট্রির সামগ্রিক উন্নতি কিছুই হয়নি। তবে বিজেপি ক্ষমতায় এলে এই সমস্যার সমাধান হয়ে যাবে বলেই মনে করছেন অভিনেতা।

Related Articles

Back to top button