খবরবিনোদন

নেতাজির জন্মদিনে রেগে লাল মমতা! মোদির সঙ্গে সেলফি তুললেন অভিনেতা রুদ্রনীল ঘোষ

টলিউডের (Tollywood) অসংখ্য অভিনেতা অভিনেত্রীরাই একে একে অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছে। ঠিক বিধানসভা ভোটের আগে আগেই গুঞ্জন উঠতে শুরু করেছিল তৃণমূল (Trinomool) ছেড়ে বিজেপিতে (BJP) তে যোগ দিতে চলেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। এবার সেই জল্পনা আরও উস্কে দিল রুদ্রনীলের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ( Narendra Modi) সেলফি।

গতকাল অর্থাৎ ২৩ শে জানুয়ারি নেতাজি সুভাষ চন্দ্র বসু (Netaji Subhash Chandra Basu) -র ১২৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে কাল কলকাতায় পা রেখেছিলেন খোদ দেশের প্রধানমন্ত্রী। নেতাজিজে সম্মান জানিয়ে কেন্দ্রের তরফে কলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়াল -এ আয়োজিত হয়েছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে প্রধানমন্ত্রীর পাশাপাশি উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) ও।

এদিন সেই অনুষ্ঠানেই মোদির সঙ্গে নিজস্বী তুলে নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। সেই ফ্রেমে দেখা যায় রাজ্যপাল জগদীপ ধনকড়কেও। মোদির সঙ্গে এই ছবি পোস্ট করতেই অভিনেতার বিজেপিতে যোগ দেওয়ার গুঞ্জনে একপ্রকার শিলমোহর পড়ে। এর আগেও রুদ্রনীলকে দেখা গিয়েছিল সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা শুভেন্দু অধিকারীকে।

এদিকে অতিমারী আবহে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল- এ উপস্থিত থাকেননি অভিনেতা। তার বক্তব্য ছিল এই পরিস্থিতিতে এত খরচ এর যৌক্তিকতা কী? এদিকে কালকের অনুষ্ঠানে অভিনেতার উপস্থিতি নিয়ে ইতিমধ্যেই উঠছে প্রশ্ন। অন্যদিকে, ভিক্টোরিয়ায় মমতা ব্যানার্জির বক্তৃতা দেওয়ার সময় স্লোগান ওঠে ‘জয় শ্রী রাম’। এই ঘটনায় তীব্র রেগে যান মুখ্যমন্ত্রী। এই ঘটনা নিয়ে মুখ খোলেননি অভিনেতা, বরং মোদীর সঙ্গে ছবি শেয়ার করে এই ঘটনায় যে তার সমর্থন রয়েছে সেটাই প্রমাণ করে দিলেন রুদ্রনীল ঘোষ।

Related Articles

Back to top button