বিনোদনসিরিয়াল

নিপার সাথে বিয়ের পরেই পাল্টে গিয়েছে রুদ্র! IPS অফিসার সেজে মিঠাইতে আসছেন এই অভিনেতা

আবারো পুরনো ফর্মে ফিরে এসেছে ‘মিঠাই’ (Mithai)। সেই আগের মত টানটান পর্ব আর উত্তেজনায় ভরে উঠেছে এই সিরিয়াল। গত এক বছরে এই সিরিয়ালে এসেছে একের পর এক নিত্য নতুন চরিত্র। সেই সাথে নিয়ে এসেছে নিত্যনতুন টুইস্ট। এরইমধ্যে জানা আছে মিঠাইতে এন্ট্রি নিতে চলেছে একটি নতুন চরিত্র। জানা যাচ্ছে এবার মিঠাইতে আইপিএস অফিসার (IPS Officer) সেজে এন্ট্রি নিচ্ছেন জনপ্রিয় টেলি অভিনেতা রুদ্রজিৎ মুখার্জী (Rudrajit Mukherjee)।

ইতিমধ্যে তিনি অভিনয় করছেন জি বাংলার এই জনপ্রিয় সিরিয়াল পিলুতে। এই সিরিয়ালে তাকে রঙ্গন চরিত্র দেখা যাচ্ছে। অভিনেতা আজই আইপিএস অফিসারের সাজে একটি ছবি শেয়ার করেছেন। আর সেই ছবি ঘিরেই শুরু হয়েছে জল্পনা।এমনিতে সিরিয়ালে মোদকবাড়ির ছোট মেয়ে নিপার সাথে বিয়ের পর বেশ বদলে গিয়েছে আইপিএস অফিসার রুদ্র (Rudra)।

বৌকে সামলাতে গিয়েই নাজেহাল সে। তাই অনেকেই বলতে শুরু করেছেন সিরিয়ালে এবার রুদ্রর জায়গা নিতেই এন্ট্রি নিচ্ছে চরিত্র। আসলে সিরিয়ালে এখন দেখা যাচ্ছে মনোহারায় বোমা সেট করে সবাইকে চূড়ান্ত বিপদের মধ্যে ফেলে দিয়েছে ওমি আগারওয়াল। হাতে সময় মাত্র এক ঘন্টা। তার মধ্যেই যা করার করতে হবে সিড মিঠাইকে।

সিড এখনও জানে না ওমি আগারওয়াল বাড়ির কোথায় সে বোমা ফিট করেছে? তাই এখন সত্যিটা সামনে আসতাই সবাই বারবার আফসোস করছে কেন তারা সিদ্ধার্থের কথাটা একবারের জন্য হলেও শোনেননি। এরই মধ্যে নতুন আইপিএস অফিসার সুদীপ্ত রায়-এর চরিত্রে মিঠাইতে রুদ্রজিৎ মুখার্জীর এন্ট্রি হওয়ার কথা চাউর হতেই মনে করা হচ্ছে মিঠাই আর তার গোটা পরিবারকে শয়তান ওমি আগারওয়ালের হাত থেকে বাঁচাতেই এন্ট্রি হবে তার।

প্রসঙ্গত পিলু আর মিঠাই এই দুই সিরিয়ালের লেখিকা এবং প্রোডাকশন হাউজ কিন্তু একই। এই কারণে মাঝেমধ্যেই এই দুই সিরিয়ালের চরিত্রের অদল বদল ঘটে। এই যেমন সিরিয়ালে সিদ্ধার্থের বাবা সমরেশ পিলুতে হয়েছেন পিলু রঞ্ঝার বাবা। অন্যদিকে মিঠাই সিরিয়ালের সোমদা পিলুতে হয়েছে মল্লার। আর এবার পিলুর রঙ্গন এই সিরিয়ালে এন্ট্রি নিচ্ছেন নতুন আইপিএস অফিসার হয়ে।

Related Articles

Back to top button