ছবিবিনোদনভাইরালসিরিয়াল

বিয়ের আগে ক্যান্ডেল লাইট ডিনারে ঘনিষ্ট মুহূর্তে কাটাচ্ছেন রুদ্রজিৎ-প্রমিতা

টলিপাড়ায় (Tollywood) এর মধ্যে একের পর এক বিয়ের ফুল ফুটছে। ‘সাত ভাই চম্পা’ (Saat bhai champa) সিরিয়ালের ‘পারুল’ ওরফে প্রমিতা চক্রবর্তী (Promita Chakraborty) ও অভিনেতা রুদ্রজিৎ মুখার্জি (Rudrajit Mukherjee) কে নিয়েও বেশ চর্চা চলেছে। দুজনেই একে অপরের প্রেমে পড়েছেন। অবশ্য একথা গোপন নেই বরং নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন দুজনেই। ২০২১ সালে বিয়ে করার সিদ্ধান্ত  নিয়েছেন এই দুই অভিনেতা অভিনেত্রী।

Rudrajit Mukherjee রুদ্রজিৎ মুখার্জী প্রমিতা চক্রবর্তী Promita Chakraborty

রুদ্রজিৎ প্রমিত গত বছরে ফ্রেবুয়ারী মাসে নিজেদের প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। সিরিয়ালের প্রেম থেকেই বাস্তবে প্রেমে পড়েন দুজনে। আর সিরিয়ালের জুটি থেকে বাস্তব দম্পতিতে পরিণত হতে চান দুজনে। দুজনেই সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়, মাঝে মধ্যেই নিজেদের রোমান্টিক ও অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করেন। পুজো থেকে শুরু করে ক্রিসমাস প্রতিটি উৎসবের মুহূর্তেই নিজেদের ছবি শেয়ার করেছেন রুদ্রজিৎ ও প্রমিতা।

Rudrajit Mukherjee রুদ্রজিৎ মুখার্জী প্রমিতা চক্রবর্তী promita chakraborty

দুজনেই বিয়ের সমস্ত প্ল্যানিং সেরে নিয়েছেন, বিয়ের আগের প্রি ওয়েডিং ফোটোশুটও হয়ে গিয়েছে। প্রি ওয়েডিং  ফটোশুটের কিছু ছবিও শেয়ার  করেছিলেন অভিনেতা অভিনেত্রী। যেমনটা  জানা যাচ্ছে রুদ্রাজিতের বাড়ি পুরুলিয়াতে হবে দুজনের বিয়ের অনুষ্ঠান সেখানে একটি রিসোর্টে হবে রেজিস্ট্রি ম্যারেজ। তবে, বিয়ের পরে কলকাতার ফ্ল্যাটে থাকবেন রুদ্রজিৎ ও প্রমিতা। তবে, বিয়ের এখনো বাকি থাকলেও রুদ্রাজিতের সাথে নতুন ফ্ল্যাট গুছিয়ে নিচ্ছেন প্রমিতা। লক্ষীপুজোয় রুদ্রাজিতের ফ্ল্যাটে একই সাথে পুজোতে বসতে দেখা গিয়েছিল এই দম্পতিকে।

Rudrajit Mukherjee রুদ্রজিৎ মুখার্জী প্রমিতা চক্রবর্তী Promita Chakraborty

এবার বিয়ের আগে একটি একান্তের রোমান্স না করলেই নয়। আর রোমান্টিক সময় কাটানোর জন্য ক্যান্ডেল লাইট ডিনারের জুড়ি মেলা ভার। তাই এবার এক হোটেলে খোলা আকাশের নিচে ক্যান্ডেল লাইট ডিনারে গিয়েছেন রুদ্রজিৎ ও প্রমিতা। আর সেখানেই একে অপরের সাথে ঘনিষ্ঠ হয়েছেন দুজনে। আর সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে যা ভাইরাল হয়ে পড়েছে। ছবি শেয়ার করে রুদ্রজিৎ ক্যাপশনে লিখেছেন ‘একটা সুন্দর সন্ধ্যা  আমার প্রিয় মানুষের সাথে।

Rudrajit Mukherjee রুদ্রজিৎ মুখার্জী প্রমিতা চক্রবর্তী Promita Chakraborty

Related Articles

Back to top button