বিনোদনসিরিয়াল

নিপাকে ছেড়ে কার সাথে সেল্ফি তুলছে রুদ্র! প্রিয় ফাহিমকে অন্য নারীর সাথে দেখে খেপে উঠল দর্শক

বাংলার জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম হল ‘মিঠাই'(Mithai)। যার জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার প্রয়োজন হয় না। প্রতিদিন ঘড়ির কাঁটা আটটার ঘরে যেতেই সবাই কাজ সেরে মিঠাই দেখতে বসে যান টিভির সামনে। তাই সেই শুরু থেকেই দর্শকদের মন জয় করে,টিআরপি তে একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে মিঠাইয়ের মোদক পরিবার। আজকের টি আর পি চার্টেও অব্যাহত সেই মিঠাই ম্যাজিক।

এই সিরিয়ালের প্রধান জুটি মিঠাই, সিদ্ধার্থ ছাড়াও দর্শকদের পছন্দের জুটি শ্রীতমা, রাতুল। কিন্তু শ্রীতমা রাতুলের মাঝে বেশকিছু ভুল বোঝাবুঝি রয়েছে। তা দূর করতেই কিছুদিন আগে টিম ওয়ার্ক করে সিড সহ গোটা হল্লা পার্টি মিলে একটা প্রজেক্ট প্ল্যান করেছিল। সেই প্রজেক্টেই নিপাকে সিডের বন্ধু রুদ্রদার প্রেমে পড়ার অ্যাক্টিং করার কথা বলা হয়েছিল। কিন্তু অ্যাক্টিং করার আগেই নিপা সত্যি সত্যিই রুদ্রদার প্রেমে পড়ে যায়।

ধারাবাহিকে এসিপি রুদ্র অর্থাৎ নিপার রুদ্রদার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ফাহিম মির্জা। টিভির পর্দায় রুদ্রর জন্য নিপার পাগলামি আর খুনসুটি দারুন উপভোগ করছেন দর্শকরা। তবে এখনও পর্যন্ত রুদ্রর প্রতি নিপার ভালোবাসাটা এক তরফা। রুদ্র তার থেকে বয়সে অনেক বড় তাছাড়া সে সম্পর্কে নিপার দাদা সিদ্ধার্থের হোস্টেলের বন্ধু। গোটা বিষয়টাই সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয় তাঁকে।

তাই রুদ্র মুখে কিছু না বললেও দর্শকরা তার উত্তর একপ্রকার হ্যাঁ-ই ধরে নিয়েছেন। তাই রুদ্রর পাশে অন্য কোনো নারীকেই , সহ্য করতে পারছেন না দর্শকরা। উল্লেখ্য কিছুদিন আগেই ফাহিম সকলের প্রিয় অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে একটি বিজ্ঞাপনের শুটিং করেছিলেন। সেই শুটিং এর মাঝেই সোহিনীর সঙ্গে একটি সেল্ফি তুলেছিলেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Fahim Mirza (@fahimmirza2412)

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ছবি পোস্ট করেছিলেন অভিনেতা। আর সেই দেখেই খেপে উঠেছেন মিঠাই ভক্তরা। ফাহিম এবং সোহিনীর এই ছবি দেখে দর্শকরা অনেকেই নানারকম মন্তব্য করেছেন। নেটিজেনদের একটা বড় অংশের দাবি রুদ্রর পাশে শুধুমাত্র শ্রীনিপা কেই মানায়। তাই নিপা ছাড়া অন্য নারীর সঙ্গে তাঁর জুটি বাঁধা নিয়েই উঠতে শুরু করেছে প্রশ্ন । এছাড়াও বেশ কিছুদিন হলো সিরিয়ালে নিপা এবং রুদ্রকে একসাথে দেখা যাচ্ছে না। সেই উঠেছে অভিযোগ।

Related Articles

Back to top button