বিনোদনভিডিওসিনেমা

ভাঙতে চলেছে বাহুবলীর রেকর্ড ! প্রকাশ্যে এল তিন সুপারস্টারের RRR মুভির দুর্দান্ত ভিডিও

বলিউডের (bollywood) জনপ্রিয়তা যেমন রয়েছে তেমনি রয়েছে দক্ষিণী ছবির (south indian films) ফ্যানবেস। দক্ষিণী ছবি বাহুবলী এখনো দর্শকদের মনে গেঁথে রয়েছে। যেমন দুর্দান্ত কাহিনী তেমন সাথে ভিএফএক্সের কাজ। কিন্তু এবার বাহুবলীর রেকর্ড ভাঙাতে প্রস্তুত এস এস রাজামৌলীর ছবি ‘আরআরআর (RRR)’। ছবিটির জন্য বহুদিন ধরেই প্রতীক্ষা করছেন দর্শকেরা। সম্প্রতিও ছবির সেটের একটি ভিডিও প্রকাশ পেয়েছে।

নতুন এই ভিডিও থেকেই বোঝা যাচ্ছে কতটা দারুন হতে পারে নতুন এই সিনেমাটি। আসলে ভিডিওটি দর্শকদের বিনোদনের সেরাটা উপহার দেবার জন্য কিভাবে তৈরী করা হয়েছে ছবিটি সেটারই এক ঝলক রয়েছে। আর সিনেমার রিলিজের আগেই এই ভিডিওটি ৪০০ কোটি টাকা উপার্জন করতে সক্ষম হয়েছে, যেটা একটা রেকর্ড। বহু প্রতীক্ষিত এই ছবিতে দক্ষিণী অভিনেতা থেকে শুরু করে বলিউডের অভিনেতা অভিনেত্রীদের দেখা যাবে।

RRR

সাউথের সুপারস্টার এনটিআর জুনিয়ার থেকে শুরু করে রাম চরণ থাকছে এই ছবিতে। অন্যদিকে  বলিউডের অজয় দেবগন ও আলিয়া ভাটকেও দেখা যাবে এই ছবিতে। সিনেমার তৈরির কিছু শট নিয়ে তৈরী এই ভিডিওতে বিশাল সেট থেকে শুরু করে অ্যাকশনের কিছু দৃশ্য আর সাথে সকল মূল চরিত্রদের এক ঝলক দেখানো হয়েছে। আর তাতেই রেকর্ড ব্রেক হয়ে গিয়েছে। আশা করা হচ্ছে এই ছবিটি বাহুবলী সিনেমার রেকর্ড ভেঙে দিতে সক্ষম হবে।

আপাতত সিনেমার রিলিজের ডেট অক্টবরে রাখা হয়েছে। তবে বর্তমানে দেশের করোনা পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও সংক্ৰমণ কমেনি সেভাবে। তারপর আগস্ট মাসেই করোনার তৃতীয় ঢেউ আসার কথা। তাই এখন সবকিছুই শুধু সময়ের অপেক্ষা। তবে পরিস্থিতির উন্নতি না হলে ছবিটির রিলিজ ডেট পিছিয়ে জানুয়ারি ৮ করার কথা ইতিমধ্যেই প্রস্তাব দেওয়া হয়েছে।

RRR Junior NTR

পরিস্থিতি ঠিক থাকলে বড় পর্দাতেই দেখা যাবে RRR ছবিটি। যেটা দর্শকদের দেখে মুগ্ধ হবেন। এমনটাই মন ছবিটির প্রযোজক থেকে শুরু করে পরিচালকদের। প্রসঙ্গত, ছবিটির কাহিনী মূলত তেলেগু বিপ্লবী কোরামরাম ভীম এবং অলুরি সীতারাম রাজুর জীবনকাহিনীকে কেন্দ্র করেই তৈরী। তবে ৩০০ কোটি টাকা বাজেটের এই ছবি ইতিমধ্যেই ৪০০ কোটি টাকা তুলে ফেলেছে ছবি রিলিজের আগেই এটা সত্যিই একটা বড়সড় সাফল্য।

 

Related Articles

Back to top button