বিনোদনসিনেমা

ভারতের নতুন ক্রাশ RRR সিনেমার বিদেশি অভিনেত্রী জেনি, জানুন এনার আসল পরিচয়

এই মুহুর্তে বলিউডের ছবিকে কার্যত বলে বলে টেক্কা দিচ্ছে দক্ষিণের বিভিন্ন ছবি। পুষ্পার সাফল্য দেখে তার কিছুটা আন্দাজ নিশ্চই করা গিয়েছে। তার আগে বাহুবলীর কথাও বলাই বাহুল্য৷ এদিকে প্রায় সাড়ে তিন বছর পর, রুপোলী পর্দায় নিজের জাদু নিয়ে ফিরেছেন এসএস রাজামৌলি (SS Rajamouli)। তাঁর পরিচালিত সদ্য মুক্তি প্রাপ্ত সিনেমা RRR এর বাজেট কেউ বলে ৪০০ কোটি টাকা আবার কারও কারও দাবি ৫৫০ কোটি।

ছবিতে রাজা মৌলির ম্যাজিক অব্যাহত। ইতিমধ্যেই ৯০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে এই ছবি। ছবিতে রামচরণ, জুনিয়র NTR ছাড়াও নজর কেড়েছে ব্রিটিশ অভিনেত্রী অলিভিয়া মরিশ। তিনি এই ছবিটির মধ্যে দিয়েই ভারতীয় সিনেমাতে পদার্পণ করলেন। অবশ্য এই বিষয়টা দর্শকদের কাছে বিস্ময়ের ও বটে।

ইতিমধ্যেই সিনেমাতে তার চরিত্রটি সবার সামনে এসেছে। অলিভিয়া মরিশ এই সিনেমাটিতে নাতু-নাতু (Naatu-Naatu) গানে জুনিয়র এনটিআর বিপরীতে কোমড় দুলিয়েছেন তিনি । এই সিনেমাটি (RRR) তৈরি করা হয়েছে প্রাক-স্বাধীনতার পটভূমিতে দাঁড়িয়ে। আর এই গানটা তারই একটা অংশ মাত্র। এই দুই বিশেষ অভিনেতা ও অভিনেত্রীর যুগলবন্দিতে দর্শকরাও উচ্ছ্বসিত। এই মুহুর্তে RRR এর জেনি ভারতীয়দের ক্রাশ।

আজ জানাব এই ব্রিটিশ সুন্দরীরই খুটিনাটি। অলিভিয়া রয়্যাল ওয়েলস কলেজ অফ মিউজিক এন্ড ড্রামা থেকে শিক্ষা অর্জন করেন। পেশায় অলিভিয়া মরিশ একজন অভিনেত্রী ও মডেল। আরআরআর সিনেমা হল অলিভিয়া-র প্রথম ছবি। তিনি তার কেরিয়ারের সূচনা করেন (2017) ম্যাকবেথ উপন্যাস থেকে। তিনি বিখ্যাত শ্রুতি নাটক ডক্টর হু: দ্যা সেভেন্থ ডক্টরেও অভিনয় করেছেন। তার প্রথম মিউজিক ভিডিও হল লন্ডন ব্লুজ ( London blues 2018 )।

আগামী দিন গুলোতেও অলিভিয়া তার কাজের মাধ্যমে দর্শকদের মন জয় করতে চান। ভারতীয় সিনেমা আরআরআর এর পর অলিভিয়া একটি টিভি শো হোটেল পোর্তোফিনো তে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন। এই শোতে তার চরিত্রের নাম হল মেয়েস স্মিথ। খুব সম্ভবত আগামী জানুয়ারি মাস থেকে এর সম্প্রচার শুরু করা হবে। অলিভিয়া জন লেঞ্চের বিপরীতে ম্যাক্স সিরিজ হেড-এ অভিনয় করতে চলেছেন। এখানে তার চরিত্রের নাম হবে রাচেল রুশো।

Related Articles

Back to top button