গসিপবিনোদনভিডিও

ভালো সিনেমা হবে কি করে, ১ মাসেই শেষ আস্ত সিনেমা! অক্ষয় কুমারকে একহাত নিলেন ‘RRR’ অভিনেতা রাম চরণ

চলতি বছরটা বলিউডের (Bollywood) জন্য একেবারেই ভালো যায়নি। সেই সঙ্গেই সুপারস্টার অক্ষয় কুমারের জন্যেও প্রচণ্ড খারাপ কেটেছে। এই বছর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া আক্কির প্রত্যেকটি সিনেমা ফ্লপ হয়েছে। এক বছরের মধ্যে সুপারস্টার থেকে  ‘ফ্লপস্টার’ তকমা পেয়ে গিয়েছেন তিনি। এই নিয়ে কম ট্রোল হতে হয়নি অক্ষয়কে (Akshay Kumar)। তবে এবার পাশে বসিয়ে তাঁকে নিয়ে ‘খিল্লি’ করলেন সাউথ সুপারস্টার রাম চরণ (Ram Charan)।

একদিকে যেমন এই বছর অক্ষয়ের একটি সিনেমাও বক্স অফিসে চলেনি, তেমনই আবার রাম চরণের ‘আরআরআর’ বক্স অফিসে ঝড় তুলেছিল। বক্স অফিসে প্রায় ১২০০ কোটি টাকা আয় করেছিল ছবিটি। শুধুমাত্র এই দেশেই নয়, বিদেশের বক্স অফিসেও ভালো ব্যবসা করেছিল এস এস রাজামৌলী পরিচালিত সেই সিনেমা

RRR

গত মাসে অর্থাৎ নভেম্বরে একসঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অক্ষয় এবং রাম চরণ। হিন্দুস্থান টাইমস লিডারশিপ সামিটে একসঙ্গে গিয়েছিলেন দু’জনে। সেখানেই বলিউড সুপারস্টারকে নিয়ে ‘মজা’ করেন আরআরআর তারকা। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

সামিটে চলাকালীন গল্প করতে করতে রাম চরণ জানান, ‘আরআরআর’ ছবিতে তাঁর ইন্ট্রো দৃশ্যটি শ্যুট করতেই নাকি ৩৫ দিনের বেশি লেগেছিল। রাম চরণের কথায়, ’৩৫ দিনের বেশি সময় ধরে আমরা ওটার শ্যুটিং করেছিলেন। সাধারণত বহু ছবির শ্যুটিং শেষ হয়ে যায় এই সময়ে’।

Akshay Kumar Ram Charan

এরপরই পাশে বসে থাকা অক্ষয়ের দিকে তাকিয়ে হাসতে হাসতে রাম চরণ বলেন, ‘আমি শুনেছি অক্ষয় স্যার ৪০ দিন কিংবা তার বেশি সময়ের মধ্যে একটি সিনেমা শেষ করে দেন’। একথা শুনেই অক্ষয় বলে ওঠেন, ‘শেষ হয়ে গেলে আমি কী করব?’ ‘আরআরআর’ তারকার মন্তব্য শুনে তিনি যে বিশেষ খুশি হননি, তা আক্কির কথা শুনেই বেশ বোঝা যাচ্ছিল।

রাম চরণ-অক্ষয় দু’জনেই এরপর হেসে ব্যাপারটিকে সামলে নেন। তবে ভিডিওটি ভাইরাল হওয়ার পর নেটিজেনদের একাংশের মত, দক্ষিণী তারকা ইচ্ছা করে মজার ছলে বলিউডের ‘খিলাড়ি’কে খোঁচা মেরেছিলেন। তাড়াহুড়ো না করে উনি কতখানি ধৈর্য এবং সময় দিয়ে সিনেমার শ্যুটিং করেন সেটি বোঝানোর জন্যই রাম চরণ ওই মন্তব্যটি করেছিলেন বলে মত তাঁদের।

Related Articles

Back to top button