গসিপবিনোদনসিনেমা

রামচরণের পর জুনিয়র NTR নিলেন হনুমানের দীক্ষা, পুরো ২১ দিন থাকবেন খালি পায়ে, খাবেন নিরামিষ

বলিউডের তিন খান যা করে দেখতে পারেননি ,এইমুহূর্তে দক্ষিণী অভিনেতারা লাগাতার তা করে দেখাচ্ছেন। একের পর এক দক্ষিণী ছবির সাফল্যই তার জলজ্যান্ত প্রমাণ। এই প্রসঙ্গে দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুনের নাম না বললেই নয়। এছাড়া তার আগে প্রভাস বর্তমানে কেজিএফ ছবির যশ ,আর আর আর ছবির জুনিয়র এনটিআর বা রামচরণও নিজেদের অভিনয় দক্ষতায় সারা ভারতবাসীর মন জয় করে নিয়েছেন।

আজ কথা বলব ,পরিচালক এসএস রাজামৌলির সিনেমা আরআরআর-(RRR) এর প্রোটাগনিস্ট জুনিয়র এনটিআর (Junior NTR)কে নিয়ে , তিনি এই মুহুর্তে টক অফ দ্য টাউন হয়ে উঠেছেন। RRR মুক্তির পর থেকেই প্রেক্ষাগৃহে রীতিমতন ঝড় তুলেছে ,প্রায় ২৪ ঘন্টা এই ছবি দেখতে ভিড় জমিয়েছে দর্শকেরা। মুক্তির ২৪ দিন পেরিয়ে গেলেও এই সিনেমাটি এখনও বক্স অফিসে ধামাকা আয় করে চলেছে৷ শুধু তাই নয় পূর্বের তাবড় তাবড় হিট সিনেমার রেকর্ড ভেঙে ছবিটি ইতিমধ্যেই ঢুকে পড়েছে ১০০০ কোটির ক্লাবে। একই সঙ্গে সিনেমাটির হিন্দি সংস্করণও দর্শকদের কাছ থেকে দুর্দান্ত প্রশংসা কুড়িয়েছে।

দিন কয়েক আগেই শিরোনামে উঠেছিল RRR এর আরেক অভিনেতা রামচরণের নাম, তিনি দীক্ষা নিয়েছিলেন শবরীমালা মন্দিরের। মন্দিরে পুজো দেওয়ার জন্য পালন করেছিলেন কঠোর নিয়মাবলীও। এবার শোনা যাচ্ছে সিনেমার সাফল্যের কথা ভেবে অভিনেতা জুনিয়র এনটিআরও হনুমানজির দীক্ষা নিয়েছেন।

আর দীক্ষা নিষ্ঠা ভরে পালন করতেই অভিনেতা প্রতিশ্রুতি দিয়েছেন তিনিও ২১ দিন খালি পায়ে চলবেন, গ্রহণ করবেন সাত্ত্বিক আহার। এই সংযমের পরেই তিনি পুজো দেবেন কেরালার শবরীমালা মন্দিরে৷ অভিনেতার একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে। এই ছবিতে, তার পরনে রয়েছে জাফরান রঙের কুর্তা-পায়জামা , গলায় মালা এবং কপালে তিলক।

সূত্রের খবর , জুনিয়র এনটিআরকে একটি মন্দিরে পুজো দিয়ে দীক্ষা নিতে দেখা গিয়েছে , তারপর তিনি হনুমান জয়ন্তীতে তিনি পুজোও করেছেন। বলাই বাহুল্য এত বড় ষ্টার হয়ে যাওয়ার পরেও ধর্মের প্রতি অভিনেতা নিষ্ঠাবান , তাই নিষ্ঠাভরে কঠোর নিয়ম পালন করে তবেই তিনি পুজো দেবেন ভগবানের কাছে।

Related Articles

Back to top button