গসিপছবিবিনোদনভাইরালসিনেমাসিরিয়াল

প্রেমের সম্পর্ক থেকে শুভ পরিণয়, ২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েছেন ৮ টলি তারকারা

দেখতে দেখতে আরও একটা বছর কেটে গেল। ২০২১ সালকে বিদায় জানিয়ে আজ থেকে নতুন বছর ২০২২ এর পথ চলা শুরু হল। শেষ হয়ে যাওয়া বছর চলে যাওয়ার পাশাপাশি বেশ কিছু স্মৃতি ছেড়ে যায়। ২০২১ সালে অনেক কিছুই ঘটেছে, অনেক টলিউড সেলিব্রিটিরা (Tollywood Celebrity) নিজেদের প্রেমের সম্পর্ককে পরিণতি দিয়েছেন এই বছরে আজ বছরের প্রথম দিনে টলিউডের এই নবদম্পতিদের তালিকা নিয়েই হাজির হয়েছি।

১.  সৌরভ বান্ধোপাধ্যায় ত্বরিতা চট্টোপাধ্যায় (Sourav Banerjee Twarita Chatterjee) 

Sourav Banerjee Twarita Chatterjee wedding

২০২১ সালের ১৫ই জানুয়ারি সাত পাকে বাধা পড়েন সৌরভ ও ত্বরিতা। দুজনের বিয়ের একাধিক ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। আর নেটিজেনরা আগামী দিনের জন্য শুভেচ্ছায় ভড়িয়েছিলেন অভিনেত্রীকে।

২. ইমন চক্রবর্তী নীলাঞ্জন ঘোষ 

Iman Chakraborty ইমন চক্রবর্তী NIlanjan Ghosh wedding

গানের জগতে বিখ্যাত নাম ইমন চক্রবর্তী। ২০২১ সালের ২রা ফেব্রুয়ারী গায়িকা প্রিয় মানুষ নীলাঞ্জন ঘোষের সাথে সাত পাকে বাধা পড়েন। বিয়ের গায়ে হলুদ থেকে বিয়ে এমনকি বিয়ের পর বৌভাতের ছবি ও ভিডিও বেশ ভাইরাল হয়েছিল নেটপাড়ায়। অনুগামীরা শুভেচ্ছায় ভড়িয়েছিলেন গায়িকাকে।

৩. সোহিনী গুহরায় কল্লোল চৌধুরী (Sohini Guha Roy Kallol Chowdhury)

বাংলা সিরিয়ালের অভিনেত্রী সোহিনী গুহরায় ও অভিনেতা কল্লোল চৌধুরী। গঙ্গারাম সিরিয়ালে অভিনয় করছেন দুজনে। ইমন চারাবর্তীর বিয়ের দিন অর্থ ২রা ফেব্রুয়ারীই সাত  পাকে বাঁধা পড়েন দুজনে।

৪. মিমি দত্ত ওম সাহানি (Mimi Dutta Om Sahani)

Om Sahani, Mimi Dutta,

টেলি জগতের জনপ্রিয় অভিনেত্রী মিমি দত্ত, দীর্ঘদিন ধরেই ওম সাহানির সাথে প্রেম চলছিল। শেষমেশ ২০২১ এর ৪ঠা ফেব্রুয়ারি বিয়ে করেন সুজন। আর বিয়েতে রীতিগত পদ্ধতি ছেড়ে সিঁদুরদানের পর মিমি একটু সিঁদুর পরিয়ে দেন ওমের কপালেও। এছাড়াও দুজনের বিয়ের পুরোহিত ছিল একজন মহিলা, যার নাম নন্দিনী ভৌমিক।

৫. তৃণা সাহা নীল ভট্টাচার্য (Trina Saha Neel Bhattacharya)

Trina Saha, Neel Bhattacharya,

বাংলা সিরিয়ালের সবচাইতে জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম হল তৃণা সাহা ও নীল ভট্টাচার্যের জুটি। খড়কুটো সিরিয়ালের দৌলতে ব্যাপক জনপ্রিয় তৃণা ও কৃষ্ণকলি থেকে উমা সিরিয়ালের জন্য জনপ্রিয় নীল। দুজনে ৫ই ফেব্রুয়ারী অর্কিড গার্ডেন্সে সাত পাকে বাঁধা পড়েন।

৬. প্রমিতা চক্রবর্তী রুদ্রজিৎ মুখার্জী (Promita Chakraborty Rudrajit Mukherjee)

Rudrajit Mukherjee রুদ্রজিৎ মুখার্জী প্রমিতা চক্রবর্তী Promita Chakraborty

টলিপাড়ার আরও এক বিখ্যাত জুটিও প্রমিতা ও রুদ্রজিৎ। সাত ভাই চম্পা সিরিয়ালের শুটিংয়ের সময় থেকেই একেঅপরের প্রেমে পড়েন দুজনে। আর গতবছর অর্থাৎ ২০২১ সালের ১৪ই ফ্রেবুয়ারী অর্থাৎ ভালোবাসার দিন ভ্যালেনটাইন্স ডে তেই সাত পাকে বাঁধা পড়েন দুজনে।

৭. দুর্নিবার সাহা মীনাক্ষী মুখার্জী (Durnibar Saha Minakshi Mukherjee)

দুর্নিবার মীনাক্ষী Durnibar Minakkhi

সারেগামাপা খ্যাত গায়ক দুর্নিবার সাহা। ২০১৭ সালেই প্রেমিকা মীনাক্ষী মুখার্জীর সাথে আইনি বিয়ে সেরে ফেলেছিলেন দুর্নিবার। আর ২১শে ফ্রেবুয়ারী ২০২১ এ সামাজিক বিয়েটাও সেরে ফেলেন তাঁরা।

৮. অনির্বাণ ভট্টাচার্য মধুরিমা গোস্বামী (Anirban Bhattacharya Madhurima Goswami)

টলিউডের অভিনেতা তথা বাংলার মেয়েদের অন্যতম ক্রাশ অনির্বাণ ভট্টাচার্য। ২০২১ সালেই দীর্ঘদিনের বান্ধবী তথা প্রেমিকা মধুরিমা গোস্বামীকে বিয়ে করেন অভিনেতা। না কোনো বিশাল এলাহী আয়োজন বা রাজকীয় ভাবে নয় বরং নাট্যমঞ্চে মালা বদল আর সিঁদুর পরিয়ে বিয়ে সারেন অভিনেতা।

Related Articles

Back to top button