গসিপবিনোদনসিরিয়াল

শুরুতেই ‘গোধূলি আলাপ’ এ ত্রিকোণ প্রেম, কৌশিক সেনের প্রেমে পাগল রোশনি ভট্টাচার্য!

কিছুদিন আগেই ষ্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল গোধূলি আলাপ (Godhuli Alap)। বস্তাপচা কনসেপ্ট ঝেড়ে ফেলে দর্শকদের জন্য একেবারে ভিন্ন স্বাদের কাহিনী অসম বয়সী প্রেমের গল্প নিয়ে হাজির হয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। অসম বয়সী দুজন মানুষের এক এক সুন্দর দাম্পত্য জীবনের কাহিনী নিয়েই সিরিয়ালের মূল কাহিনী। তবে এবার সিরিয়ালে আসতে চলেছে নতুন টুইস্ট। সিরিয়ালে উকিলের চরিত্রে অভিনয় করছেন টলিউডের অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen)।

সিরিয়ালের শুরুতেই নোলোককে বিয়ে করা বাড়ি এনেছে শহুরে উকিল অরিন্দম। বাড়ি আসতেই সকলের মুখ একই কথা, লোকে কি বলবে? এরপর ফুলশয্যার দৃশ্যে দেখা গিয়েছে সম্পূর্ণ ভিন্ন দৃশ্য, নোলোকের জন্য খাবার আর লাল বাতাস দিয়ে সেখান থেকে চলে গিয়েছে অরিন্দম। এসবই দেখানো হয়ে গিয়েছে। তবে এবার একেবারে নতুন চমক আসছে সিরিয়ালে। কি সেই চমক?

Godhuli Alap

 

তাহলে বলি সিরিয়ালের প্লটে আসতে চলেছে ত্রিকোণ প্রেমের টুইস্ট। হ্যাঁ ঠিকই দেখছেন। ত্রিকোণ প্রেমের কাহিনীতে রূপান্তরিত হতে চলেছে ‘গোধূলি আলাপ’। যেখানে নতুন একটি চরিত্র রোহিণীকে দেখা যাবে। এই রোহিনী আসলে উকিল অরিন্দমকে ভালোবাসে, তবে পুরোটাই একতরফা। নতুন এই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী রোশনী ভট্টাচার্যকে (Roshni Bhattacharyya)।

Roshni Bhattacharyya

এর আগে রাণী রাসমণি সিরিয়ালে জগদম্বা চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী। তবে সেই সিরিয়াল শেষ হয়ে গিয়েছে। তাই জগদম্বার রূপ ছেড়ে কৌশিক সেনের প্রেমিকার রূপে দেখা যাবে পর্দায়। পর্দায় অভিনেত্রীর চরিত্রের নাম হতে চলেছে রোহিনী। কাহিনী অনুযায়ী, অরিন্দম জানেই না যে রোহিনী তাকে ভালোবাসে। এদিকে নোলোককে বিয়ে করে ফেলায় বড্ড আঘাদ পেয়েছে সে, এমনকি তাকেই বরণ করতে হয়েছে নোলক আর অরিন্দমকে।

Roshni Bhattacharyya godhuli alap

এখন সিরিয়ালের মোড় কোন দিকে ঘরে সেটাই দেখার। নতুন সিরিয়ালের নতুন চরিত্র প্রসঙ্গে সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, কৌশিক সেনের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে ভালো লাগছে। তবে নতুন এই চরিত্র নিয়ে সেভাবে আলোচনা শুরু হয়নি, কারণ দর্শকেরা হয়তো বুঝতে পারেননি তার চরিত্রটাকে। কারণ রাসমণি সিরিয়ালে একেবারে অন্যভাবে দেখা গিয়েছিল তাকে আর এই সিরিয়ালে সম্পূর্ণ অন্য রূপে রয়েছেন তিনি।

Related Articles

Back to top button