খবরগসিপবিনোদন

চারটে কেক সাথে অনেক উপহার, স্ত্রী শ্রাবন্তীকে ছাড়াই চুটিয়ে বার্থডে সেলিব্রেট করলেন রোশন সিং

ব্যক্তিগত সম্পর্কের টানপোড়েনের জেরে বিগত বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন বাংলার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Shrabanti Chatterjee) এবং তাঁর স্বামী রোশন সিং (Roshan Singh)। বিয়ের এক বছর যেতে না যেতেই গতবছর পুজোর পর থেকেই আলাদা থাকতে শুরু করেন তাঁরা। বিচ্ছেদের ঘটনা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় প্রায়ই একে অপরকে খোঁচা দিয়ে পোস্ট করতে দেখা যায় এককালের এই ‘সোল মেট’ জুটিকে।

আজ থেকে একবছর আগেও এমনটাই বিশ্বাস করতেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর তার অন্যতম কারণ হল তাঁদের দুজনের জন্মদিনের তারিখ। একই তারিখে তাঁদের দুজনের জন্মদিন। তাই এতদিন অভিনেত্রীর ধারণা ছিল স্বয়ং ঈশ্বর তাঁদের মিলিয়ে দিয়েছেন। কিন্তু এখন পরিস্থিতি অন্যরকম। পরিস্থিতির সাথে সাথে বদলে গেছে তাঁদের সম্পর্কের সমীকরণ।

Roshan Singh Birthday Celebration রোশন সিং জন্মদিন সেলেব্রেশন

দুজনেই জন্মদিন পালন করেছেন একদিনে । কিন্তু আলাদা আলাদাভাবে। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ছবি রীতিমতো ভাইরাল। উল্লেখ্য গতবছর পুজোর পর থেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি হু হু করে ফলোয়ার সংখ্যা বাড়তে থাকে শ্রাবন্তীর এই তৃতীয় স্বামীর। এমনকি ইতিমধ্যেই তাঁর নামে তৈরি হয়েছে ফ্যান পেজ। তিনি কোনো পোস্ট করা মাত্রই কমেন্ট বক্সে উপচে পড়ে শুভেচ্ছা বার্তা।

Roshan Singh Birthday Celebration রোশন সিং জন্মদিন সেলেব্রেশন

গতকালের জন্মদিন উপলক্ষেও বিশেষ মুহুর্তের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছিলেন রোশন। সেখানে জন্মদিনের কেক কাটার পাশাপাশি, কয়েক জন কাছের মানুষের সাথে ছবি পোস্ট করেছিলেন রোশন। ছবিতে তিনি কোনো ক্যাপশন না দিলেও তাঁকে শুভেচ্ছা জানাতে কার্পণ্য করেননি তাঁর অনুগামীরা।

Roshan Singh Birthday Celebration রোশন সিং জন্মদিন সেলেব্রেশন

অন্যদিকে এবারের জন্মদিনে পাওয়া প্রথম উপহারের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে সুইৎজারল্যান্ডের নামি সংস্থার ঘড়ির ছবি শেয়ার করেছিলেন রোশন। ছবিতে দেখা যাচ্ছে চওড়া সোনালি ব্যান্ডের ওপর কালো ডায়ালের একটি ঘড়ির ছবি। যা দেখে নেট নাগরিকদের মধ্যে ঘোরাফেরা করছে একটি প্রশ্ন । কে দিল এই দামী উপহার। এ প্রসঙ্গে সাসপেন্স বজায় রেখেই রোশন জানিয়েছেন যথাসময়ে এই রহস্য ফাঁস হবে।

Related Articles

Back to top button