গসিপবিনোদনসিনেমা

সম্পর্ক বাঁচাতে মরিয়া রোশন! এদিকে ডাক পেয়েও আদালতে হাজিরা এড়ালেন শ্রাবন্তী

গতবছর পুজোর পর থেকেই ছাদ আলাদা হয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং রোশনে সিংয়ের (Roshan Singh) । তারপর থেকেই একে অপরের বিরুদ্ধে অভিযোগ পাল্টা অভিযোগ করে আসছেন তাঁরা।তবে একে অপরের সাথে না থাকলেও খাতায় কলমে তাঁরা এখনও একে অপরের স্বামী স্ত্রী।সম্পর্কে ইতি টানতে ইতিমধ্যেই মামলা কোর্ট অবধি গেলেও শেষমেশ আটকে যায় বিচ্ছেদ। কারণ সম্প্রতি নিজের মন বদলেছেন রোশন।অতীত ভুলে আবারও শ্রাবন্তীর সাথেই সংসার করতে চেয়েছেন রোশন। গত মাসেই এই মর্মে আদালতের কাছে ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’(Restitution of conjugal rights) অর্থাৎ বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছেন রোশন সিং।

এই মামলায় রোশনের আবেদনের ভিত্তিতে শ্রাবন্তীকে সমন পাঠিয়েছিল আদালত।গত ১৮ই জুন সেই সমন গ্রহণও করেছিলেন অভিনেত্রী।এরপর আদালতের নির্দেশে আজ অর্থাৎ বুধবারই শিয়ালদহ কোর্টে উপস্থিত থাকার কথা ছিল অভিনেত্রীর। তবে শুনানি চলাকালীন উপস্থিত ছিলেন না শ্রাবন্তী। তবে হাজির ছিলেন শ্রাবন্তীর আইনজীবী।অন্যদিকে নিজের আইনজীবীকে নিয়ে হাজির ছিলেন রোশন সিং।

রোশন সিং Roshan Singh Srabanti Husband

তাঁর বক্তব্য পেশ করবার জন্য । খবর, ।গত সেই মামলার সমন গ্রহণ করেছিলেন শ্রাবন্তীও। তবে ১৪ জুলাই অর্থাৎ বুধবার সেই মামলার শুনানি থাকলেও, শ্রাবন্তীকে দেখা যায় না শিয়ালদহ কোর্ট চত্বরে। তবে হাজির ছিলেন শ্রাবন্তীর আইনজীবী।অন্য দিকে নিজের আইনজীবী শ্যামল মণ্ডলকে নিয়ে হাজির ছিলেন রোশন সিং।

Srabanti Roshan Singh

এই মামলা নিয়ে শ্রাবন্তী এবং রোশন কোনও মন্তব্য করেননি।তবে এবিষয়ে রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল জানিয়েছেন, ‘সমন গ্রহণ করেও শ্রাবন্তী আসেননি। তাঁর আইনজীবী এসেছিলেন। এখন কার্যত লকডাউন চলছে। বিভিন্ন বিধিনিষেধ এবং কড়াকড়ি রয়েছে। সে কথা মাথায় রেখে আদালত আগামী ২১ আগস্ট আরও একটি শুনানির দিন দিয়েছেন। সেই তারিখেও শ্রাবন্তী না আসলে একতরফা শুনানি হতে পারে।’

রোশান সিং Roshan Singh শ্রাবন্তী Srabanti

শ্রাবন্তী না এলেও সব দিক বিচার করে আদালত ২১ আগস্ট আরও একটি তারিখ দিয়েছে শুনানির। সেই তারিখেও যদি শ্রাবন্তী যদি না আসেন তাহলে একতরফা শুনানি হতে পারে।রোশন পুরনো তিক্ততা ভুলে নতুন করে সংসার পাততে চাইলেও শ্রাবন্তী আর তা চান না । সেকথা একপ্রকার রোশনকে একপ্রকার স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন নায়িকা।তাঁর কথায় ‘সঠিক সিদ্ধান্তও যদি নিতে অনেক দেরি হয়ে যায় তবে তা ভুলে পরিণত হয়। জীবন সময়ের খেলা।তাই সময়কে শ্রদ্ধা করলে, সময়ও তোমাকে শ্রদ্ধা করবে।’তবে রোশনের দাবি ,’আমি তো এক বছরের জন্য বিয়ে করিনি।বিয়ে করে ছেড়ে দেব এমন ভাবনা তো আমার নয়। ও না বুঝুক, আমাকে বুঝতে হবে’।

Related Articles

Back to top button