বিনোদন

‘বিয়ে’ অস্বীকার করলেন নুসরত! এদিকে শ্রাবন্তীর জীবনে ফিরতে চাইছেন রোশন

টলিউডের এখন ‘হটকেক’ হল দুই অভিনেত্রীর বিবাহ বিচ্ছেদ৷ একদিকে নুসরত জাহান (Nusrat jahan) এবং নিখিল জৈনের (Nikhil jain) বিয়ে নিয়ে উত্তাল নেট মাধ্যম আর তার মাঝেই ফের চাগাড় দিয়ে উঠল শ্রাবন্তী রোশনের সম্পর্ক।

টলিপাড়ার (Tollywood) প্রথম সারির তারকাদের মধ্যে প্রথমের দিকেই থাকে শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) -এর নাম। কিন্তু তাকে নিয়ে বিতর্কেরও শেষ নেই। তার কটা বিয়ে, কটা সম্পর্ক, কদিন টিকল এই নিয়ে লেগেই থাকে জল্পনা।

তার অভিনয়ের থেকেও বেশি চর্চিত তার পারিবারিক জীবন। কয়েক মাস যাবত রোশন সিং (Roshan Singh)-এর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে চলছে যথেচ্ছ জলঘোলা৷ বছর ঘুরতে চলল আলাদাই থাকছেন তারা। দুজনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেই রাতারাতি উড়ে যায় একসাথে দুজনের ছবি।

তারপর থেকেই নিজেদের ইন্সটা হ্যান্ডেলে একে অপরের প্রতি ক্ষোভ উগড়ে দিয়ে লাগাতার পোস্ট করে গিয়েছেন শ্রাবন্তী রোশন৷ কিন্তু হঠাৎ যেন রোশনের শ্রাবন্তীর জন্য বরফ গলতে শুরু করল। সম্প্রতি, ‘রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস’ ধারায় আদালতে মামলা দায়ের করেছেন রোশন সিং। আদালতকে তিনি জানিয়েছেন, পুরনো তিক্ততা ভুলে তিনি আবারও শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান।

কিন্তু শ্রাবন্তী আবার নিজের পোস্টে স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি মোটেই রোশনের কাছে ফিরে যেতে চাননা। ”কিছু মানুষ তোমার উপর নজর রাখে, তুমি হারছ কিনা সেটা দেখার জন্য, কিন্তু না, আমি জিতেছি।”

শ্রাবন্তীর পোস্টের উত্তরে রোশন লিখেছেন, তোমাকে জেতার সুযোগ করে দিয়েছিলাম, তাও তুমি হেরে গেলে।’ দ্বিতীয় ইনস্টা স্টোরিতে রোশন প্রকৃত সম্পর্কের উদাহরণ দিয়ে লেখেন, ‘মেসেজের প্রতিটা বানানই ভুল। কিন্তু তাও পড়া যাচ্ছে। প্রকৃত ভালোবাসায় ভুলগুলি এড়িয়ে মানুষকে বোঝাটাই আসল।’ অর্থাৎ নুসরত নিখিলের তরজার মাঝে এখন ফের প্রাসঙ্গিক হয়ে উঠেছেন রোশন শ্রাবন্তী।

Related Articles

Back to top button