বিনোদন

ডিভোর্স দিচ্ছে বৌ শ্রাবন্তী, ঝিলিমিলি আলোর শাড়িতে টুনির মায়ের দেখা পেলেন রোশন!

রোশন সিং (Roshan Singh) , নামটা টলিউডের অভিনেত্রী শ্রাবন্তীর (Srabanti) দৌলতে সকলেরই চেনা। হ্যাঁ অভিনেত্রীর তৃতীয় পক্ষের বর তিনি। তবে রোশনের সাথে তিন নম্বর বিয়েটাও ভাঙতে বসেছে। প্রায় দুবছর ধরেই স্বামীকে ছেড়ে ছেলে অভিমান্যুকে নিয়ে আলাদাই থাকেন শ্রাবন্তী। তবে এবার টুনির মায়ের খোঁজ পেয়েছেন রোশন। নিজেই সেই কথা জানান দিলেন নেটপাড়ায়।

পেশাগত ভাবে জিমের মালিক রোশন, ভালোবাসেন শরীরচর্চা করতে। তবে স্ত্রী অভিনেত্রী হয়ে আরও বেড়েছে জনপ্রিয়তা। এরপর বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের শুরু থেকেই হু হু করে বেড়েছে ফলোয়ার। বর্তমানে ২৫ হাজারেরও বেশি অনুগামী রয়েছে রোশনের। মাঝে মধ্যেই সেখানে নিজের ছবি থেকে রোজকার টুকিটাকি ভিডিও শেয়ার করেন রোশন।

তবে সম্প্রতি তাঁর শেয়ার করা একটি ভিডিও আর পাঁচটা রিলের থেকে একেবারেই আলাদা। কেন? কারণ ঝলমলে শাড়ির এক নারীকে খুঁজে পেয়েছেন রোশন সিং। হ্যাঁ ঠিকই দেখছেন ঝিলিমিলি আলো। আসলে শাড়ির ভেতরেই কোনোভাবে লাগিয়ে দেওয়া হয়েছে ছোট ছোট এলইডি লাইট যা ঝলমল করে জ্বলছে শাড়ির ভেতরে। এমন অদ্ভুত পোশাক কি আর রোজ রোজ দেখা যায়! তাই দেখা মাত্রই এই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন রোশন।

এরপর সোশ্যাল মিডিয়াতে নিজের অনুগামীদের সাথে এমন বিচিত্র পোশাকের নারীর ভিডিও শেয়ার করেছেন। আর সাথে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ব্যবহার করেছেন ‘ও টুনির মা (Tunir Ma)’ গানটিকে। যেটা ভিডিওটিকে আরও মজার আর আকর্ষণীয় করে তুলেছে। ভিডিও শেয়ার হবার পর অনুগামীদের নজরে আসতেই মিলেছে লাইক আর সাথে হাসির ইমোজি।

প্রসঙ্গত, ডিভোর্স নিয়ে মামলা চলছে কোর্টে। রোশনের জীবনে আর কোনোমতেই ফিরতে রাজি নন শ্রাবন্তী। অভিনেত্রী নিজেও একটি জিম খুলেছেন, সাথে টিভি শোতেও কাজ শুরু করেছেন। ছেলে আর ছেলের হবু বৌকে নিয়ে দিব্যি দিন কাটছে তাঁর। সম্প্রতি ছুটি কাটাতে গিয়েছেন শ্রাবন্তী। সেখান থেকে মাঝে মধ্যেই ছবিও শেয়ার করছেন।

Related Articles

Back to top button