ওর ভরসায় থাকলে না খেয়ে মরতে হত! বিস্ফোরক মন্তব্য করলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন


টলিপাড়ার (Tollywood) প্রথম সারির তারকাদের মধ্যে প্রথমের দিকেই থাকে শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) -এর নাম। কিন্তু তাকে নিয়ে বিতর্কেরও শেষ নেই। তার কটা বিয়ে, কটা সম্পর্ক, কদিন টিকল এই নিয়ে লেগেই থাকে জল্পনা।

Srabanti Chatterjee Roshan Singh

তার অভিনয়ের থেকেও বেশি চর্চিত তার ব্যক্তিগত জীবন। বিগত কয়েকমাস ধরে তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে চলছে যথেচ্ছ জলঘোলা৷ বেশ কয়েক মাস হয়ে গেল আলাদাই থাকছেন তারা। দুজনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেই গায়েব হয়ে গিয়েছে একসাথে থাকা দুজনের সমস্ত ছবি।

কথাবার্তা প্রায় বন্ধ দুজনের মধ্যে। মিডিয়ার তরফ থেকে দুজনের কাছ থেকে তাদের সম্পর্ক নিয়ে জানতে চাইলে কেউই স্পষ্টভাবে কিছু বলতে চাননি। তবে সোশ্যাল মিডিয়াতে নাম না করেই একেঅপরের উদ্দেশ্যে ইঙ্গিত যুদ্ধ চলছেই। কখনো অপরাধী তো কখনো বেইমান এই ধরণের কাদা ছোড়াছুড়ি লেগেই রয়েছে।

ইতিমধ্যেই ভোটার মুখে বিজেপিতে যোগদান করেছেন শ্রাবন্তী। সম্পর্ক যায় হোক আসলে তো বউ, তাই রাজনীতি জয়েন করে শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন রওশন। শেষমেশ  যেমনটা জানা গিয়েছে বিবাহবিচ্ছেদের পথেই এগোচ্ছেন দুজন। তবে ভোট শেষ হবার আগে কোনো পক্রিয়ায় এগোবে না।
রোশনের নিজস্ব জিম সেন্টার রয়েছে, বর্তমানে সেই নিয়েই ব্যস্ত তিনি। এদিকে শ্রাবন্তীও অভিনয় আর নতুন জিম ‘ফিটনেস এম্পায়ার নিয়ে বেশ দিন কাটাচ্ছিলেন। তবে বর্তমানে ভোটার জন্য প্রচারের কাজে বেশ ব্যস্ত তিনি।সম্প্রতি এক  সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন কিছু তথ্য সামনে এনেছেন। বিবাহবিচ্ছেদের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, শ্রাবন্তী নামের মেয়েকে আমি বিয়ে করেছিলাম ঠিকই তবে এখন রাস্তায় তাকে দেখলে চিনতে পারবো না। ওর মুখ তাই ভুলে গিয়েছি।
রোশান সিং Roshan Singh Srabanti শ্রাবন্তী
যদিও রোশন কোনোপ্রকার বিরূপ মন্তব্য করতে চাননি। তবে তিনি জানান অনেকের মতে শ্রাবন্তী একজন সুপারস্টার আর তার রোজগারের উপরেই নাকি রোশন নির্ভরশীল। এব্যাপারে মুখ খুলেছেন রোশন। তিনি জানান, ২০০৭ সালে আমি ক্যাবিন সুপারভাইজার হিসাবে এয়ারলাইন্স সংস্থায় কাজ পাই। সেই সময় আমি মাসে ২৩ হাজার ৫০০ টাকা পেতাম মেইন হিসাবে। এরপর নিজের জিম খুলি বর্তমানে আমার দুটি জিম রয়েছে। আমি যদি ওর ভরসায় থাকতাম তাহলে আলাদা হবার পর হয়তো না খেতে পেয়েই মরে যেতাম। এখন অপেক্ষা শুধু সময়ের। সময়ের সাথে সাথেই জানতে পারা যাবে কোনদিন এগোবে সম্পর্ক।

Like it? Share with your friends!

661
62 shares, 661 points