গসিপবিনোদনসিনেমা

‘কিছু বললেই ঝগড়া!’ নেহাত মজা নাকি ইঙ্গিত? শ্রাবন্তীর স্বামী রোশনের ছবিতে বাড়ছে জল্পনা

টলিপাড়ার (Tollywood) প্রথম সারির তারকাদের মধ্যে প্রথমের দিকেই থাকে শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) -এর নাম। কিন্তু গতবছর থেকে শুরু করে বারবার সংবাদ মাধ্যমে উঠে এসেছিল অভিনেত্রী নাম। যার নেপথ্যে ছিল অভিনেত্রী ও তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) মধ্যেকার সম্পর্ক। বিয়ের দুই বছরের মাথাতেই তাদের সম্পর্কের টানাপোড়েন নজরে এসেছে। দুজনের সম্পর্কের ফাটল সামনে আসার পর থেকেই বারংবার শিরোনামে উঠে আসতে দেখা গিয়েছে সারাবন্তী ও রোশনকে।

আজ দীর্ঘদিন ধরেই একেঅপরের থেকে আলাদা থাকেন শ্রাবন্তী ও রোশন। যে যার মত  জীবনে ব্যস্ত রয়েছেন কাজের মধ্যে দিয়ে। মাঝে শ্রাবন্তী বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন। সেই সময় স্ত্রীর জন্য শুভকামনার বার্তা দিয়েছিলেন রোশন। কিন্তু এসবের মাঝেও সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই ছবিতে ছবিতে ইঙ্গিত চলে মাঝে মধ্যেই। নাম না করেই কিছু ছবি ও ভিডিও পোস্টে একেঅপরকে বার্তা দিতে দেখা গিয়েছে দুজনকেই।

সম্প্রতি একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন রোশন সিং। ছবিতে একটি ট্রাকের পিছনের অংশ দেখতে পাওয়া যাচ্ছে। যেখানে লেখা রয়েছে, ‘কি বলবো বলোতো, বললেই ঝগড়া’। রোশনের এই ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার হবার পর থেকেই বহু নেটিজেন সেটা দেখেছেন। আর ছবি দেখার পর কিছু নেটিজেনদের মনে প্রশ্ন জাগছে, তবে কি ফের কোনো ইঙ্গিত দিলেন রোশন সিং? নাকি নিছক মজার ছলেই শেয়ার করা হয়েছে ছবিটি? এর কোনো উত্তর এপর্যন্ত মেলেনি।

প্রসঙ্গত, মাসদুয়েক আগে ভোট পূর্ববর্তী সময় রোশন সিং সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন যে শ্রাবন্তীর সাথে তার কোনো যোগাযোগই নেই। তিনি বলেছিলেন, ‘ নির্বাচনের আগে কিছুই হবে না। তবে দু’বছর আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নামে একটা মেয়েকে আমি বিয়ে করেছিলাম। কিন্তু আজ রাস্তায় ওকে দেখলে আমি চিনতেই পারব না। ওর মুখটা আমি ভুলে গিয়েছি’। এবার তাদের সম্পর্কের পরিণতি কিভাবে হবে সেটা আগামী দিনেই জানা যাবে।

Related Articles

Back to top button