গসিপবিনোদন

চরম বিপাকে শ্রাবন্তী! গুরুতর অভিযোগ এনে টলিউড অভিনেত্রীর বিরুদ্ধে মামলা ঠুকলেন তৃতীয় স্বামী

টলিউডের নামী অভিনেত্রী (Tollywood actress) শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee) নিয়ে চর্চা লেগেই থাকে। অভিনেত্রীর কাজের থেকে বেশি অবশ্য তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা হয়। সম্প্রতি যেমন ফের একবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন তিনি। সৌজন্যে তৃতীয় স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) সঙ্গে চলতে থাকা দীর্ঘদিনের বিবাহবিচ্ছেদ মামলা।

২০২০ সালের পুজোর সময় থেকে তৃতীয় স্বামীর সঙ্গে থাকেন না শ্রাবন্তী। এরপর যত সময় এগিয়েছে ততই প্রকাশ্যে এসেছে তাঁদের দাম্পত্য কলহ। সোশ্যাল মিডিয়াতেও কম কাদা ছোঁড়াছুড়ি করেননি তাঁরা। দীর্ঘদিন ধরে বিবাহবিচ্ছেদের মামলাও চলছে। কিন্তু এবার শ্রাবন্তীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে মামলা ঠুকলেন রোশন।

Srabanti Chatterjee Roshan Singh

জানা গিয়েছে, টলিউড অভিনেত্রীর বিরুদ্ধে আদালতের মধ্যে দাঁড়িয়ে মিথ্যে সাক্ষী দেওয়ার অভিযোগ এনেছেন তাঁর তৃতীয় স্বামী। সিপিআরসি ৩৪০ ধারায় মামলাও দায়ের করেছেন রোশনের আইনজীবী। আইনের ভাষায় একে ‘পার্জারি’ মামলা বলা হয়ে থাকে।

আদালতে দাঁড়িয়ে শপথ নেওয়ার সময় কিংবা কোনও আইনি মামলা চলাকালীন যদি কোনও ব্যক্তি মিথ্যে বয়ান দেন তাহলে তাঁর বিরুদ্ধে এই মামলা দায়ের করা যায়। জানা গিয়েছে, শ্রাবন্তী শুধু ডিভোর্স নয়, খোরপোষের মামলাও দায়ের করেছিলেন। মাসিক ৭ লাখ টাকা খোরপোষ চেয়েছিলেন টলি নায়িকা।

Srabanti Chatterjee Roshan Singh

খোরপোষ মামলার সময় নিজের আয়-ব্যয়ের খতিয়ানও দিয়েছেন শ্রাবন্তী। সেখানেই নাকি বেশ কিছু ভুয়ো তথ্য দিয়েছেন টলি সুন্দরী, দাবি করেছেন রোশন। আগামী ১৬ ডিসেম্বর আলিপুর আদালতে এই মামলার পরিবর্তী শুনানি আছে। একটি নামী সংবাদমাধ্যের তরফ থেকে শ্রাবন্তীর সঙ্গে এই বিষয়ে যোগাযোগ করা হলে তিনি বলেন, আইনজীবীর সঙ্গে কথা না বলে এই বিষয় কোনও মন্তব্য করতে চান না।

একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, রোশন অভিযোগ করেছেন, নির্বাচনে দাঁড়ানোর সময় শ্রাবন্তী যে আয়-ব্যয়ের খতিয়ান দিয়েছিলেন এবং খোরপোষের মামলার সময় তিনি যে খতিয়ান দেন, সেখানে বেশ কিছু অসংগতি রয়েছে। আর সেই জন্যই মামলা করেছেন অভিনেত্রীর তৃতীয় স্বামী।

Related Articles

Back to top button