বিনোদনভাইরালভিডিওসিনেমা

এখন তোর মনেতে আমার জন্য কোনোও জায়গা নাই! এই অবস্থার জন্য শ্রাবন্তীকেই অপরাধী বললেন রোশন

টলিপাড়ার অভিনেত্রী শ্রাবন্তী (Srabanti) আজ দীর্ঘদিন ধরে চর্চায় রয়েছেন। তৃতীয় স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) সাথে সম্পর্কের টানাপোড়েনের জেরেই তুমুল চর্চার বিষয় অভিনেত্রী। টলিপাড়ায় হাজারো চর্চার মাঝে কোথাও যেন সকলেরই নজর আটকে রয়েছে শ্রাবন্তী আর রোশনের সম্পর্কের দিকে।

রোশান সিং Roshan Singh Srabanti শ্রাবন্তী

গত বছরে লকডাউনে যখন পরিবারের সাথে সময় কাটাতে মেতেছিলেন বাকি সেলিব্রিটিরা তখনই একেঅপরের থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছিলেন শ্রাবন্তী ও রোশন। সেই যে আলাদা হলেন আর এক হওয়া হয়নি। এরপর থেকে দীর্ঘ সময় কেটে গিয়েছে, দুজনেই দূরত্ব বজায় রেখেছেন। নিজের মত করে দুজনেই নিজের জীবন কাটাচ্ছেন।

Roshan singh

শ্রাবন্তী আছেন তার জিম আর কিছু পোগ্রাম নিয়ে, আর রোশন আছেন তার নিজের জিম ও শরীরচর্চা নিয়ে। দুজনকেই তাদের সম্পর্ক নিয়ে অনেক জিজ্ঞাসাবাদ করা হয়েছে, নেটিজন থেকে শুরু করে মিডিয়া কারোর কাছেই কোনো মন্তব্য করেননি কেউই।

Roshan Singh abhimanyu chatterjee Srabanti Chatterjee

তবে, কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়াতে একে অপরকে নিয়ে নাম না করেই এমন কিছু পোস্ট করছেন শ্রাবন্তী ও রোশন যা দেখে বোঝাই যাচ্ছে একেঅপরকে কিছু বোঝাতে চাইছেন তাঁরা। সম্প্রতি রোশন একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে রাতের কলকাতায় গাড়ি নিয়ে ড্রাইভ করতে দেখতে পাওয়া যাচ্ছে রোশন সিংকে। কিন্তু শুধুই নয় ড্রাইভিং, সাথে গাড়ির বক্সে চলছে ‘মাইয়া রে মাইয়ারে তুই অপরাধী রে’ গান।

রোশান সিং Roshan SIngh

কাকে অপরাধী বলছেন রোশন? স্ত্রী শ্রাবন্তীর উদ্দেশ্যেই কি এই গান? সেটা জানা যায়নি। তবে মন ভাঙার এই গান যে মানুষ ব্রেকআপ হলে বা মনের মানুষ ছেড়ে গেলে শোনে তা আর বলে বোঝাতে লাগে না আশা করি। প্রসঙ্গত, এই প্রথম নয় এর আগেও কিছু ভিডিও ও ছবিতে ইঙ্গিত দিয়ে কথা বলেছেন শ্রাবন্তী ও রোশন দুজনেই।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

Related Articles

Back to top button