ভোটের জন্য আটকে রয়েছে ডিভোর্স! মুখ খুললেন শ্রাবন্তী পতি রোশন ও নুসরতের স্বামী নিখিল


গত কয়েক মাস ধরেই টলিউডের দুই নামজাদা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) এবং অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) এর বিবাহ বিচ্ছেদ নিয়ে চলছে চর্চা। দুইজনের বৈবাহিক সম্পর্কই ক্রমে তিক্ত হয়ে উঠছে।এহেন পরিস্থিতিতেই নতুন গুঞ্জন শোনা যাচ্ছে, তিনটে বিয়ে ভাঙার পরেও ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি, যেই খবর প্রকাশ্যে আসতেই ফের বিব্রত বোধ করতে শুরু করেছেন অভিনেত্রীর তৃতীয় স্বামী (Roshan Singh)।

Nikhil Jain Nusrat Jahan

অন্যদিকে, নুসরত নিখিলের সংসারেও অনেকদিন থেকেই দানা বাঁধতে শুরু করেছে অশান্তি। আর এই তিক্ততা নিয়ে বেশি দিন থাকতে চাননা নিখিলও। সম্প্রতি আসন্ন বিধানসভা নির্বাচন নিয়ে বেজায় ব্যস্ত তৃণমূলের বসিরহাটের সাংসদ নুসরত জাহান। আর তাইই নিখিল নির্বাচন শেষের অপেক্ষায় রয়েছে, এই মহাযুদ্ধ শেষ হলেই নুসরতকে ডিভোর্স দেওয়ার কথা মনস্থির করে ফেলেছেন নিখিল।

পুজোর পর থেকেই অর্থাৎ বেশ কয়েক মাস হয়ে গেল আলাদাই থাকছেন রোশন শ্রাবন্তী। কোনো এক অজানা কারণে দুজনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেই রাতারাতি উড়ে যায় একসাথে দুজনের ছবি।রোশন সিং ও প্রকাশ্যে স্বীকার করেন অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে কোনোও যোগাযোগ নেই তার। আর শ্রাবন্তীও রোশনের সঙ্গে যাবতীয় যোগাযোগ সম্পর্ক সবই প্রায় ছিন্ন করে ফেলেছেন।

Roshan Singh abhimanyu chatterjee Srabanti Chatterjee

অন্যদিকে, নুসরতের সঙ্গে অভিনেতা যশের সম্পর্ক নিয়েও শোনা যাচ্ছিল গুঞ্জন। নিখিলের সঙ্গে থাকছেন না নুসরত। এখন বালিগঞ্জের বাড়িতেই বাবা মা বোনের সঙ্গে রয়েছেন নুসরত জাহান।

Nikhil Jain Nusrat Jahan

এই অবস্থায় রোশন এবং নিখিল দুজনেই মুখ খুললেন তাদের বিবাহ সম্পর্কে। রোশন বলেন, ‘‘নির্বাচনের আগে কিছুই হবে না। তবে দু’বছর আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নামে একটা মেয়েকে আমি বিয়ে করেছিলাম। কিন্তু আজ রাস্তায় ওকে দেখলে আমি চিনতেই পারব না। ওর মুখটা আমি ভুলে গিয়েছি।” প্রসঙ্গত, আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়ে বেহালা কেন্দ্র থেকে লড়ছেন শ্রাবন্তী।

roshan singh

অন্যদিকে, নিখিল ও দিন গুনছেন নির্বাচন শেষ হওয়ার। বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে নিখিল বলেছিলেন, ‘‘যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি ঠিক জানিয়ে দেব। এখনও সেই সময় আসেনি।’’ অর্থাৎ বিবাহবিচ্ছেদের সম্ভাবনাকে একেবারে উড়িয়ে দেননি তিনি।


Like it? Share with your friends!

656
656 points