তৃতীয় স্বামীকে ছাড়াই জীবনের নতুন অধ্যায় শুরু করলেন শ্রাবন্তী, নাম না নিয়েই শুভেচ্ছা রোশনের


টলিউডের নায়িকা শ্রাবন্তী (Srabanti), একেরপর এক ঘটনায় শিরোনামে উঠে আসছেন অভিনেত্রী। ব্যক্তিগত জীবন থেকে শুরু করে কর্মজীবন প্রতিটি ক্ষেত্রেই শ্রাবন্তী মানেই হেডলাইন। ইতিমধ্যেই রাজ্য রাজনীতিতে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন শ্রাবন্তী। এদিকে তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) এর সাথে বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন, তাঁর মধ্যেই এক বড়সড় সিদ্ধান্ত অভিনেত্রীর। গত সোমবার কলকাতার এক নামি পাঁচতারা হোটেলে বিজেপির (BJP) পতাকা নিজের হাতে তুলে নেন শ্রাবন্তী।

Srabanti Chatterjee BJP

ভোটার আগেই রাজ্য রাজনীতিতে টলিউড অভিনেতা অভিনেত্রীদের সামিল হবার হিড়িক পড়ে গিয়েছে। আর সেই দলে যোগ দিলেন শ্রাবন্তীও, এদিন দিলীপ ঘোষ ও কৈলাশ বিজয়বর্গীয় মহাশয়ের উপস্থিতিতে বিজেপিতে নাম লেখান শ্রাবন্তী। জীবনের এতবড় একটা সিধান নিয়ে নিলেন আর অভিনেত্রীকে শুভেচ্ছা দেবার মত কেউ থাকবে না তাও আবার হয় নাকি! শ্রাবন্তীর বিজেপিতে যোগ দানের পর নাম না নিয়েই তাঁকে আগামী দিনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন তৃতীয় স্বামী রোশন সিং।

শ্রাবন্তী Srabanti

আসলে যতই হোক স্ত্রী বলে কথা। দুজনের সম্পর্কের টানাপোড়েন দীর্ঘদিন ধরে চললেও সোজাসুজি কিন্তু কেউই কারোর বিরুদ্ধে বা কাউকে নিয়ে কোনো কথা বলেননি। এমনকি মিডিয়ার কাছেও নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কোনো মন্তব্যই করেননি কেউ। তাবলে কি শুভেচ্ছা জানানোও যাবে না নাকি! রোশন সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়, প্রতিনিয়ত ছবি থেকে শুরু করে ভিডিও শেয়ার করেন। যেখানে নাম না করেই স্ত্রীর উদ্দেশ্যে দেন বার্তা।

Roshan singh

হটাৎ করেই রাত ১০ টায় লাইভ আসেন রোশন  সিং। শ্রাবন্তী রাজনীতিতে যোগদান করার পর থেকেই নানান প্রশ্ন ধেয়ে আসছিলো চারিদিক থেকে। লাইভে এসে রোশন বলেন যে শ্রাবন্তী যে বিজেপিতে যোগ দেবেন এই ধরণের কোনো কথাই তাঁর জানা ছিল না। বিগত ৬ মাসেরও বেশি সময় তাঁদের মধ্যে কোনো যোগাযোগ নেই। আর রোশান নিজে রাজনীতিতে যোগ দেবেন কিনা এই প্রশ্নেরও উত্তর দেন। তিনি বলেন জিম নিয়ে বেশ ভালো আছি রাজনীতিতে যোগ দেবার কোনো ইচ্ছাই নেই।

এরপর রোশন বলেন স্ত্রীর বিজেপিতে যোগদানের অনুষ্ঠান তিনি দেখেছেন। শ্রাবন্তীর আগামী জীবন যাতে সফল হয় ও দেশের মানুষের জন্য যাতে ভালো কাজ করতে পারেন তার জন্য তাঁকে শুভ কামনাও জানান। স্ত্রীর সাথে সম্পর্কের অবনতির পরেও তাকে শুভেচ্ছা জানিয়ে রোশনের লাইভ ভিডিও বেশ ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।


Like it? Share with your friends!

677
1 share, 677 points