বউ শ্রাবন্তীর থেকে আলাদা হয়েছেন আগেই! রাতের সঙ্গী কারা জানালেন রোশন নিজেই


টলিপাড়ার (Tollywood) আজ দীর্ঘ ধরেই প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) চর্চিত হচ্ছেন। নেপথ্যে রয়েছে অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিংয়ের সাথে বৈবাহিক সম্পর্ক। তারপর বর্তমানে পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটের আগে বিজেপি শিবিরে নাম লিখিয়েছেন অভিনেত্রী। বর্তমানে ভোটের প্রচারের কাজেই ব্যস্ত অভিনেত্রী। আর ভোটের কারণেই কিছুদিন শ্রাবন্তী-রোশনের সম্পর্ক নিয়ে জল্পনা ও চর্চা বন্ধ রয়েছে।

অবশ্য চর্চা কিছুটা কমলেও একেঅপরের জন্য ইঙ্গিত দেওয়া বন্ধ হয়নি। সম্প্রতি শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে যদিও বিশেষ কিছু নেই, তবে ছবির ক্যাপশনের লেখা একটা আলাদা মাত্রা এনে দে পোস্টটির।

একটি মোবাইল ও সুন্দর লাইটের বোতলের ছবি শেয়ার করেছেন রোশন। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ আমার ঘুমের সঙ্গীরা’। অর্থাৎ রাতে ঘোমানোর সময় এই দুই জিনিসই সঙ্গী হয় রোশন সিংয়ের। আসলে সম্পর্কে ভাঙ্গন ধরতে গত বছর পুজোর কিছু সময় আগে থেকে আলাদা থাকছেন রোশন। তাছাড়া রাতে ফোন নিয়ে বর্তমানে পড়ার সকলেই শুয়ে থাকে।

প্রসঙ্গত, স্ত্রীর সাথে বৈবাহিক সম্পর্ক যাই থাক না কেন শ্রাবন্তী বিজেপি জয়েন করলে  শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। বর্তমানে নিজের জিম নিয়েই দিব্যি রয়েছেন তিনি। এছাড়াও সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন আগে  তাকে শ্রাবন্তীর সাথে সম্পর্ক নিয়ে কিছু  প্রশ্ন করা হলে তিনি স্পষ্ট জানিয়ে দেন, ‘যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি ঠিক জানিয়ে দেব। এখনও সেই সময় আসেনি’।